Flipkart-এ হরির লুট! দারুণ সস্তায় মিলছে লেটেস্ট iPhone 15, আছে 55 হাজারের এক্সচেঞ্জ অফারও

Avatar

Published on:

Apple iPhone 15 Discount Offer

বিগত তিনদিন ধরে Flipkart-এ জমিয়ে চলছে Republic Day Sale, যেখানে হাজার হাজার প্রোডাক্ট বাড়ি বসে সস্তায় কিনতে পারছেন দেশের মানুষ। সেক্ষেত্রে আপনি যদি দীর্ঘদিন ধরে আইফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তবে এটিই তার সঠিক সময় এবং Flipkart ইচ্ছেপূরণের চাবিকাঠি হতে পারে! কেননা চলতি Flipkart Republic Day Sale-এ লেটেস্ট Apple iPhone 15 মডেলটি ৫০ হাজার টাকায় কেনার সুযোগ মিলছে। হ্যাঁ ঠিকই পড়েছেন, কোনো পুরোনো আইফোন মডেল নয়, একেবারে ব্র্যান্ড নিউ iPhone 15 মডেল কেনার ক্ষেত্রে ১০ হাজার টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট এবং আরও অন্যান্য আকর্ষণীয় অফার দিচ্ছে জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্মটি। অথচ এখনও Apple-এর অফিসিয়াল ওয়েবসাইটে এই প্রিমিয়াম স্মার্টফোনটি প্রায় ৮০ হাজার টাকা দামে লিস্টেড্।

অবাক করা ছাড়ে iPhone 15 কেনার সুযোগ দিচ্ছে Flipkart, দেখুন দাম

অ্যাপল আইফোন ১৫ মডেলের বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট অর্থাৎ ১২৮ জিবি সংস্করণ ভারতে ৭৯,৯০০ টাকায় লঞ্চ হয়েছিল, তবে ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেলে এটি এখন ৬৬,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের কার্ড ব্যবহার করলে অতিরিক্ত ২,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

তবে সবচেয়ে আশ্চর্যজনক হল এই ফোনের এক্সচেঞ্জ অফার – আপনি পুরোনো বদলে এতে ৫৪,৯৯০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন। যদিও সেই ফোনের ব্র্যান্ড/মডেল এবং বর্তমান অবস্থার ওপর এই এক্সচেঞ্জ ডিসকাউন্টের পরিমাণ নির্ভর করবে। আর ওই ৫৫ হাজার টাকা এক্সচেঞ্জ ভ্যালু পেতে হলে আপনাকে iPhone 14 Pro Max জাতীয় ফোন বিনিময় করতে হবে!

Apple iPhone 15-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১৫ মডেলে ডায়নামিক আইল্যান্ডসহ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে রয়েছে, যার পিক ব্রাইটনেস ২,০০০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর, যার সাথে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। সফ্টওয়্যার ফ্রন্টে এটি লেটেস্ট আইওএস ১৭-এ চলবে। আবার ফটোগ্রাফির জন্য এটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

সঙ্গে থাকুন ➥