চব্বিশের গোড়াতেই সস্তা iPhone 15, কিনলে মিলবে ফ্ল্যাট 13000 টাকার ছাড়, মিস করলে চরম লস!

Avatar

Published on:

apple-iphone-15-now-available-in-13000-rs-flat-discount-vijay-sales-offer-check-details

যদি জিজ্ঞেস করা হয় যে বাজারে সবচেয়ে জনপ্রিয় প্রিমিয়াম স্মার্টফোন কোনটি, তাহলে সকলেই একবাক্যে Apple iPhone-এর নাম করবেন। বাস্তবেও আধ খাওয়া আপেলের লোগোযুক্ত স্মার্টফোনগুলি বিশাল সমাদৃত – গত বছরের সেপ্টেম্বরে লঞ্চ হওয়ার পরপরই নতুন রেকর্ড তৈরি করে iPhone 15, এমনকি এটি ভারতের সবচেয়ে জনপ্রিয় ১০টি স্মার্টফোনের তালিকায় জায়গাও করে নিয়েছে। সেক্ষেত্রে আপনি যদি বিগত তিন-চার মাস ধরে এই লেটেস্ট আইফোনটি কেনার কথা ভাবেন, তাহলে নতুন বছরের প্রথম সপ্তাহটিই সেই ইচ্ছেপূরণের জন্য সঠিক সময় হতে পারে। আসলে এই মুহূর্তে Apple iPhone 15 মডেল ১৩,০০০ টাকার বাম্পার ডিসকাউন্টে উপলব্ধ হয়েছে, সাথে রয়েছে ব্যাঙ্ক অফার, লয়্যালটি পয়েন্টস, এক্সচেঞ্জ অফার ইত্যাদি কাজে লাগানোর সুযোগ। আসুন এই বিষয়ে বিশদ জেনে নিই।

বছরের শুরুতেই সস্তা হয়ে গেল iPhone 15

গতকাল মানে ৩১শে ডিসেম্বর, ২০২৩ থেকে বিজয় সেলস (Vijay Sales) রিটেইল চেইন ‘অ্যাপল ডেজ় সেল’ (Apple Days Sale) দিচ্ছে, যা চলবে আগামী ৭ই জানুয়ারী পর্যন্ত। আর এখানেই আপনি আসল দামের থেকে সস্তায় নতুন আইফোন ১৫ কিনতে পারবেন – তা সে অনলাইন ওয়েবসাইট থেকে হোক কিংবা বিজয় সেলসের ১৩০টি অফলাইন স্টোরের মধ্যে কোনো একটিতে গিয়ে হোক। এক্ষেত্রে আইফোনটির ১২৮ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্ট ৭৯,৯০০ টাকার বদলে ৭০,৯৯০ টাকায় মিলবে, যেখানে এইচডিএফসি (HDFC) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৪,০০০ টাকার অতিরিক্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

এছাড়াও এতে ৫৩২ লয়্যালটি পয়েন্টের সুবিধা আছে, এমনকি আপনি নিজের পুরোনো ডিভাইস এক্সচেঞ্জ করেও আরও টাকা বাঁচাতে পারবেন। উল্লেখ্য, সেল চলাকালীন আইফোন ১৫-এর ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ছাড়ে ৮০,৩২০ টাকায় এবং ৫১২ জিবি মডেল সর্বনিম্ন ৯৭,৯০০ টাকা দামে কেনা যাবে।

Apple iPhone 15-এর স্পেসিফিকেশন

অ্যাপল আইফোন ১৫ মডেলে ডায়নামিক আইল্যান্ডসহ ৬.১ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর ওলেড (XDR OLED) ডিসপ্লে রয়েছে, যার পিক ব্রাইটনেস ২,০০০ নিটস। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে কোম্পানির নিজস্ব এ১৬ বায়োনিক (A16 Bionic) প্রসেসর, যার সাথে ৫১২ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ মিলবে। সফ্টওয়্যার ফ্রন্টে এটি লেটেস্ট আইওএস ১৭-এ চলবে। আবার ফটোগ্রাফির জন্য এটি ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

আছে আরও অফার

সেল উপলক্ষে গোটা আইফোন ১৫ সিরিজেই অফার দিচ্ছে বিজয় সেলস। যেমন এক্ষেত্রে iPhone 15 Pro মডেলটি সর্বাধিক ২১,৯১০ টাকা ছাড়ে পাওয়া যাবে, iPhone 15 Pro Max মডেল পাবেন ২৬,৯১০ টাকা পর্যন্ত সস্তায়। অন্যদিকে MacBook ল্যাপটপ, iPad ট্যাবলেট ও ব্র্যান্ডের বিভিন্ন স্মাটওয়াচেও অফার থাকবে।

সঙ্গে থাকুন ➥