iPhone 15 সিরিজ কিনলে 6 মাস ফ্রি-তে মিলবে আনলিমিটেড কল ও ডেটা, খাস অফার দিচ্ছে এই সংস্থা!

Avatar

Published on:

iPhone 15 Offer Free 6 Month Jio Recharge

Free Recharge: বাজারের হাওয়া এখন Apple iPhone 15 সিরিজের দিকে বইছে। মাত্র দু সপ্তাহ হয়েছে এই নতুন প্রিমিয়াম স্মার্টফোনগুলি লঞ্চ হয়েছে, এরইমধ্যে প্রি-বুকিং থেকে শুরু করে প্রথম সেল – সমস্ত ক্ষেত্রেই এগুলি ক্রেতামহলের কাছ থেকে অবিশ্বাস্য সাড়া পেয়েছে। সেক্ষেত্রে আইফোন নিয়ে চলা উন্মাদনার মাঝে এবার দেশের এক নম্বর টেলিকম কোম্পানি Reliance Jio একটি দুর্দান্ত অফার নিয়ে এসেছে। সংস্থার এই অফারের অধীনে, আপনি নতুন iPhone 15 কিনলে ৬ মাসের জন্য অর্থাৎ বছরের অর্ধেক সময় ধরে ফ্রি রিচার্জের সুবিধা পাবেন। এতে করে ২ হাজারেরও বেশি টাকা সাশ্রয় হবে। সবাই কি Jio-র এই অফারের ফায়দা পাবেন? পেলেও তা কীভাবে? চলুন বিস্তারিত জেনে নিই…

এখানে iPhone 15 বুক করলে পাবেন Jio-র অফার

আপনি যদি রিলায়েন্স রিটেইল স্টোর এবং রিলায়েন্স ডিজিটাল (Reliance Digital) অনলাইন থেকে অ্যাপল আইফোন ১৫ কিনে থাকেন, তবে আপনি জিওর এই অফারটি কাজে লাগাতে পারবেন। এছাড়াও, জিওমার্ট (JioMart) থেকে লেটেস্ট আইফোন মডেল কিনলেও সংস্থার অফার পাওয়া যাবে।

ঠিক কী সুবিধা দেবে Jio?

রিলায়েন্স জিওর অফারের দরুন নতুন আইফোন ১৫ কিনলে ৬ মাসের ফ্রি রিচার্জ পাওয়া যাবে। এক্ষেত্রে ক্রেতা প্রতি মাসে ৩৯৯ টাকার একটি কমপ্লিমেন্টারি প্ল্যান উপভোগ করতে পারবেন, যেখানে প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং ১০০টি এসএমএস/রোজের বেনিফিট থাকবে। অর্থাৎ হাজার হাজার টাকা দিয়ে আইফোন কিনলে ৩৯৯×১২ = ২,৩৯৪ টাকা রিচার্জ খরচ বেঁচে যাবে।

সবাই পাবেন অফার? নাকি আছে শর্ত?

জিওর ফ্রি রিচার্জ অফারটি ১৪৯ টাকা বা তার বেশি অঙ্কের নতুন প্রিপেইড অ্যাক্টিভেশনের ক্ষেত্রে প্রযোজ্য হবে। অর্থাৎ এই অফার উপভোগ করতে একটি নতুন জিও সিমও কিনতে হবে। গত ২২শে সেপ্টেম্বর থেকে অফারটি লাইভ হয়েছে। এক্ষেত্রে নতুন আইফোন ডিভাইসে ব্র্যান্ড নিউ প্রিপেইড জিও সিম ঢোকানোর ৭২ ঘন্টার মধ্যে ফ্রি অফারটি স্বয়ংক্রিয়ভাবে সক্রিয় হয়ে যাবে। মনে রাখবেন যে, এই প্ল্যান বা অফার শুধুমাত্র আইফোন ১৫ ডিভাইসেই কাজ করবে।

সঙ্গে থাকুন ➥