আগামী সপ্তাহে লঞ্চ হবে iPhone 15 সিরিজ, কিনলে পাবেন এইসব ফায়দা, বাঁচবে টাকাও

Avatar

Published on:

Apple iPhone 15 Series Launch Date

টেকদুনিয়ার অপেক্ষা প্রায় শেষ! আর এক সপ্তাহের মধ্যেই লঞ্চ হবে Apple iPhone 15 সিরিজ – আগামী ১২ তারিখ এই নতুন স্মার্টফোনগুলির ওপর থেকে কোম্পানি পর্দা সরাবে। ইতিমধ্যেই নিশ্চিত হয়েছে যে আসন্ন সিরিজে iPhone 15, iPhone 15 Pro, iPhone 15 Pro এবং iPhone 15 Ultra চারটি মডেল থাকবে। সেক্ষেত্রে আপনি যদি নতুন iPhone 15 স্মার্টফোন কিনতে চান, তাহলে কিন্তু আপনি প্রচুর সুবিধা পাবেন। কারণ এই বছর লঞ্চ হওয়া আইফোনগুলি অনেক দিক থেকেই বিশেষ হবে। কেন একথা বলছি? আসুন তবে Apple iPhone 15 ফোনগুলি সম্পর্কে গুরুত্বপূর্ণ কিছু কথা এক নজরে দেখে নিই।

Apple iPhone 15-এর লঞ্চের দিনক্ষণ

আইফোন ১৫ সিরিজ আগামী ১২ই সেপ্টেম্বর লঞ্চ হবে। কোম্পানির ‘ওয়ান্ডারলাস্ট’ () নামের লঞ্চ ইভেন্টে এই ফোনগুলি আত্মপ্রকাশ করবে। ভারতীয় সময় অনুযায়ী ওইদিন রাত ১০:৩০টায় অনুষ্ঠানটি শুরু হবে।

আসন্ন iPhone 15-এর বিশেষত্ব

  • আলাদা চার্জিং অ্যাডাপ্টার কিনতে হবেনা: প্রিমিয়াম আইফোনের রিটেইল বক্সে চার্জার থাকেনা, কোম্পানির ফোন কিনলে আলাদা করে অ্যাডাপ্টার করতে হয়। তবে, এবারের নতুন আইফোনে মানে আইফোন ১৫ সিরিজে টাইপ সি চার্জিং পোর্ট দেওয়া হবে। সেক্ষেত্রে আপনি যদি এগুলি কিনতে চান আর আপনার কাছে আগে থেকেই চার্জিং অ্যাডাপ্টার থেকে থাকে, তাহলে আপনার টাকা অনেকটাই বাঁচবে।
  • নতুন iPhone কিনতে অপেক্ষা হবেনা: ইকোনমিক টাইমস (ET)-এর রিপোর্ট অনুযায়ী, আইফোন ১৫ সিরিজ লঞ্চের ১০ দিনের মধ্যে ভারতে বিক্রির জন্য উপলব্ধ করা হবে। তাই এগুলি কিনতে খুব বেশি ধৈর্য্য ধরতে হবেনা।
  • ভারতে তৈরি হবে iPhone 15 সিরিজ: জানিয়ে রাখি যে, আইফোন ১৫ হ্যান্ডসেটগুলি ইতিমধ্যেই ভারতের তামিলনাড়ু প্ল্যান্টে তৈরি করা হচ্ছে। ফোনগুলি দেশীয় বাজারের চাহিদা মেটাবে, পাশাপাশি ভারত থেকে আমেরিকা এবং ইউরোপেও এগুলিকে রপ্তানি করা হবে।
সঙ্গে থাকুন ➥