ভ্যালেন্টাইনস ডে’র আগে ফ্লিপকার্টে বাম্পার অফার, বিশাল ছাড়ে মিলছে Apple iPhone

Avatar

Published on:

Flipkart Valentine's Day Sale

আগামী সপ্তাহেই ভ্যালেন্টাইন্স ডে (১৪ ফেব্রুয়ারি)। আর তাই এখন চারিদিকে নানা সংস্থা ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল সেলের আয়োজন করেছে, যেখানে কোম্পানিগুলির বিভিন্ন প্রোডাক্টেরর ওপর মিলছে বিশেষ ছাড় ও অফার। অ্যাপল (Apple)-ও এই ট্রেন্ডে গা ভাসিয়েছে। মার্কিন সংস্থাটি গত সেপ্টেম্বরে iPhone 15 সিরিজ লঞ্চ করেছে। আর এখন লঞ্চের মাত্র কয়েক মাসের মধ্যেই, বেস iPhone 15 মডেলটি ফ্লিপকার্ট (Flipkart)-এ ভ্যালেন্টাইন্স ডে সেল উপলক্ষে কম দামে পাওয়া যাচ্ছে। ফোনটি নিতে কত খরচ হবে, আসুন জেনে নেওয়া যাক।

Flipkart Valentine’s Day Sale: Apple iPhone 15-এর ওপর মিলবে বিশেষ ছাড়

ভারতের বাজারে অ্যাপল আইফোন ১৫-এর ১২৮ জিবি মডেলের দাম ৭৯,৯০০ টাকা। অন্যদিকে, ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮৯,৯০০ টাকা এবং ১,০৯,৯০০ টাকা৷ কিন্তু ফ্লিপকার্টে ভ্যালেন্টাইন্স ডে সেল চলাকালীন, আইফোন ১৫-এর বেস মডেলের জন্য মাত্র ৬৫,৯৯৯ টাকা খরচ করতে হবে। অর্থাৎ এতে মিলছে প্রায় ১৩,৯০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্ট। ক্রেতারা সিটি (Citi), এইচএসবিসি (HSBC), ডিবিএস (DBS) এবং ব্যাঙ্ক অফ বরোদা (Bank of Baroda)-এর কার্ডের মাধ্যমে ১.৫০০ টাকার অতিরিক্ত ছাড়ও পেতে পারেন।

এছাড়াও, এইচডিএফসি (HDFC) ক্রেডিট কার্ড ব্যবহারকারীও ফ্ল্যাট ২,০০০ টাকার ছাড় পাবেন, যা কার্যকরী মূল্যকে মাত্র ৬৩,৯৯৯ টাকার নামিয়ে আনবে৷ ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) ক্রেডিট কার্ড ব্যবহার করে ৩,৩০০ টাকার ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। উল্লেখ্য, চীনা নববর্ষের সময় অ্যাপল চীনে আইফোন ১৫-এর দামে ছাড় দেওয়ার এক সপ্তাহ পরে ভারতীয় মার্কেটেও ছাড় ঘোষণা করলো।

জানিয়ে রাখি, iPhone 15 ফোনটি ব্লু, গ্রীন, ইয়েলো, পিঙ্ক এবং ব্ল্যাক সহ একাধিক কালারে কেনার জন্য উপলব্ধ। এতে ডায়নামিক আইল্যান্ড এবং এইচডিআর সাপোর্ট সহ ৬.১ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। iPhone 15 কোম্পানির নিজস্ব A16 Bionic চিপসেট দ্বারা চালিত। ফোনটির পিছনের অংশে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স বিদ্যমান। অন্যদিকে, ফোনের সামনে একটি ১২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥