সবার হাতে থাকবে iPhone, মুম্বাইয়ের পর এই শহরেও স্টোর চালু করছে Apple

Avatar

Published on:

Apple Saket Store in Delhi Open on April 20

Apple সম্প্রতি মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড ড্রাইভ মলে তাদের প্রথম স্টোর খুলতে চলেছে, আগামী ১৮ এপ্রিল থেকে স্টোরটি চালু করা হবে। মুম্বাই স্টোরের ক্রিয়েটিভরা সমস্ত ক্রেতাদের “হ্যালো মুম্বাই” বলে স্বাগত জানাবে। তবে কেবল মুম্বাই নয়, শীঘ্রই দেশের রাজধানী নয়াদিল্লির বাসিন্দাদের স্টোরে স্বাগত জানাতে চলেছে Apple। সংস্থার তরফে জানানো হয়েছে যে, আগামী ২০ এপ্রিল দিল্লির সাকেতে লঞ্চ হতে চলেছে অ্যাপল স্টোর। অ্যাপলের উভয় স্টোর আপনাকে সমস্ত ধরণের অ্যাপল প্রোডাক্ট দেখার এবং ব্যবহার করার সুযোগ দেবে।

ভারতের সমস্ত অ্যাপল স্টোরে রঙিন শিল্পকর্ম দেখা যাবে। এখানে কাস্টমার সাপোর্টও পাওয়া যাবে। এছাড়া বিভিন্ন প্রোডাক্টের বিশেষজ্ঞরাও উপস্থিত থাকবেন। স্টোর চালু করার আগে, Apple তাদের ব্যবহারকারীদের স্টোরগুলির ছবিসহ ওয়ালপেপার ডাউনলোড করার সুযোগ দেবে।

মুম্বাইয়ের অ্যাপল স্টোর ১৮ এপ্রিল সকাল ১১টায় এবং অ্যাপল সাকেত স্টোর ২০ এপ্রিল সকাল ১০টায় খুলবে। অনেক রিপোর্টে দাবি করা হচ্ছে যে অ্যাপলের সিইও টিম কুকও এই স্টোরগুলির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকতে পারেন।

অ্যাপল স্টোরের পাশে থাকবে না অন্য ব্র্যান্ডের স্টোর, বিজ্ঞাপনও নিষিদ্ধ

জানা গিয়েছে, অ্যাপল জিও ওয়ার্ল্ড ড্রাইভ মলে স্টোর খোলার আগে বিশেষ চুক্তি করেছে, যেখানে বলা হয়েছে অ্যামাজনসহ ২২টি ব্র্যান্ড অ্যাপল স্টোরের কাছে তাদের স্টোর খুলতে বা বিজ্ঞাপন দিতে পারবে না। এই তালিকায় রয়েছে ফেসবুক, গুগল, এলজি, মাইক্রোসফট ও সনির মতো ব্র্যান্ড।

সঙ্গে থাকুন ➥