5G Mobile Phones: 20 হাজার টাকার কমে সেরা 5G স্মার্টফোন, তালিকায় রয়েছে OnePlus-এর ফোনও

Avatar

Published on:

Best 5G Phones Under 20000 in India on amazon revolution sale

৫তম প্রজন্মের মোবাইল সেলুলার নেটওর্য়াকিংয়ের জাল যত ছড়িয়ে পড়ছে ভারতের বুকে, ততই জনসাধারণের মধ্যে 5G মোবাইল কেনার ঝোঁক বাড়ছে। তাই আপনিও যদি নিজের জন্য সাশ্রয়ী মূল্যে একটি নতুন 5G ফোন কেনার পরিকল্পনা থাকেন, তবে এটাই উত্তম সময়! কেননা ভারতের প্রথমসারির অনলাইন শপিং সাইট Amazon -এ এখন চলছে Revolution 5G Sale। এই সেল লাইভ থাকাকালীন অর্থাৎ ৩১শে মে পর্যন্ত বিভিন্ন রেঞ্জের স্মার্টফোনের সাথে নজরকাড়া ডিসকাউন্ট সহ আকর্ষণীয় ব্যাঙ্ক কার্ড অফার ও এক্সচেঞ্জ বোনাস দেওয়া হচ্ছে। যারপর আপনি নিজের পছন্দের হ্যান্ডসেটকে তুলনায় অনেকটা সস্তায় কিনে নিতে পারবেন। এই প্রতিবেদনে আমরা আপনার সুবিধার জন্য সেরা ডিলের সাথে তালিকাভুক্ত ৫টি 5G স্মার্টফোনের তালিকা তৈরি করেছি। যেগুলির দাম ২০,০০০ টাকারও কম থাকছে।

Amazon Revolution 5G Sale -এ ২০,০০০ টাকার কমে উপলব্ধ 5G স্মার্টফোনের তালিকা

Redmi 11 Prime

রেডমি ১১ প্রাইম স্মার্টফোনকে অ্যামাজন সেলে মাত্র ৯,৯৯৯ টাকায় বিক্রি করা হচ্ছে। এটি – মিডিয়াটেক হেলিও জি৯৯ অক্টা-কোর প্রসেসর, ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ফুল এইচডি প্লাস ডিসপ্লে প্যানেল এবং ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ সহ লঞ্চ হয়েছে। আর পাওয়ার ব্যাকআপের জন্য ডিভাইসে ১০ ওয়াট চার্জিং সমর্থিত ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে।

Lava Blaze 5G

লাভা ব্লেজ ৫জি হল ভারতে আত্মপ্রকাশ করা অন্যতম একটি সাশ্রয়ী মূল্যের ৫জি স্মার্টফোন। অ্যামাজন রেভোলিউশন ৫জি সেলে এটিকে ১১,৯৯৯ টাকায় তালিকাভুক্ত করা হয়েছে। তবে গ্রাহকেরা পুরোনো মোবাইল ট্রেড-ইন বা পরিবর্তন করলে ধার্য মূল্যের উপর অতিরিক্তভাবে ১,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পেয়ে যাবেন। ফিচার হিসাবে এতে – ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫-ইঞ্চি এইচডি প্লাস IPS ডিসপ্লে, ৫০ মেগাপিক্সেল এআই ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর পাওয়া যাবে।

Redmi Note 12 5G

রেডমি নোট ১২ ৫জি স্মার্টফোনকে আপনি সেল চলাকালীন ১৪,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এই দামের মধ্যে ব্যাঙ্ক অফার অন্তর্ভুক্ত। এছাড়া অ্যামাজনের পক্ষ থেকে ফোনটির সাথে ২,০০০ টাকার ট্রেড-ইন সুবিধাও দেওয়া হচ্ছে। তবে পুরোনো মোবাইলের বাহ্যিক ও অভ্যন্তরীণ অবস্থার উপর নির্ভর করবে এক্সচেঞ্জ বোনাস বা ট্রেড-ইন ভ্যালুর পরিমাণ। উক্ত রেডমি ব্র্যান্ডের হ্যান্ডসেটে -১২০ হার্টজ সুপার অ্যামোলেড ডিসপ্লে প্যানেল, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর এবং ৪৮ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা সিস্টেম রয়েছে।

Samsung Galaxy M33 5G

অ্যামাজন রেভোলিউশন ৫জি সেলে, স্যামসাং গ্যালাক্সি এম৩৩ ৫জি স্মার্টফোনকে ১৬,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আর যদি আপনি প্রযোজ্য ব্যাঙ্ক অফারের সুবিধা নিতে পারেন, তবে ১৫,৯৯৯ টাকা খরচ করে ফোনটিকে বাড়ি নিয়ে আসতে পারবেন। জানিয়ে রাখি, ভারতের বাজারে আলোচ্য হ্যান্ডসেটের দাম শুরু হচ্ছে ১৮,৯৯৯ টাকা থেকে। অর্থাৎ সেলে ডিসকাউন্টের পরিমাণ থাকছে ২,০০০ টাকা। এম-সিরিজের এই ফোনে ৬.৬-ইঞ্চির ডিসপ্লে রয়েছে। এছাড়া এতে ৫০ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির বড় ব্যাটারি বিদ্যমান থাকছে।

OnePlus Nord CE 2 Lite 5G

ওয়ানপ্লাস নর্ড সিই ২ লাইট ৫জি স্মার্টফোনকে ১৯,৯৯৯ টাকায় লঞ্চ করা হয়েছিল। তবে আগামীকাল পর্যন্ত অর্থাৎ অ্যামাজনের সেল লাইভ থাকাকালীন এটিকে ১,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়া, গ্রাহকেরা ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করার ক্ষেত্রে আরো ১,০০০ টাকা ছাড় পেয়ে যাবেন। বিশেষত্বের কথা বললে, ওয়ানপ্লাসের এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫৯-ইঞ্চির ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সমর্থিত ৫,০০০ এএমএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে।

সঙ্গে থাকুন ➥