HomeMobilesমাত্র ১৮,৯৯৯ টাকায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, ১৬ জিবি র‌্যাম ও ৬০০০ এমএএইচ...

মাত্র ১৮,৯৯৯ টাকায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা, ১৬ জিবি র‌্যাম ও ৬০০০ এমএএইচ ব্যাটারির 5G ফোন

অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে ১৬ জিবি (৮ জিবি ইনস্টল র‌্যাম + ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম) র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ আসা Tecno Pova 6 Pro 5G স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা রাখা হয়েছে।

আপনি যদি একটি নতুন ফোন কিনতে চান এবং আপনার বাজেট ২০ হাজার টাকার কম হয় তবে আমরা আপনার জন্য অপেক্ষা করছে একটি সেরা ডিল। টেক ব্র্যান্ড Tecno শক্তিশালী ফিচার ও একটি অনন্য ডিজাইনের গেমিং ফোন Pova 6 Pro 5G এই মুহূর্তে কম দামে বিক্রি করছে। এই ফোনের ব্যাক প্যানেলে এলইডি লাইট সহ একটি এআরসি ইন্টারফেস রয়েছে এবং এটি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট সহ মোট ১৬ জিবি র‌্যাম অফার করে।

Tecno Pova 6 Pro 5G এর দাম ও অফার

অনলাইন শপিং প্ল্যাটফর্ম অ্যামাজনে ১৬ জিবি (৮ জিবি ইনস্টল র‌্যাম + ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম) র‌্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ আসা Pova 6 Pro 5G স্মার্টফোনের বেস ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। আবার যে কোনও ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ১,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে। এছাড়াও, নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে ইএমআই অপশনের সাথে ১,৭৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাওয়া যাবে।

এদিকে কোনো ক্রেতা যদি পুরনো ফোন এক্সচেঞ্জ করেন, তাহলে সর্বোচ্চ ১৫,৫৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। তবে ব্যাংক ও এক্সচেঞ্জ উভয় ছাড় একই সঙ্গে পাওয়া যাবে না।

Tecno Pova 6 Pro 5G এর স্পেসিফিকেশন

টেকনো স্মার্টফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১৩০০ নিটস পিক ব্রাইটনেস সহ ৬.৭৮-ইঞ্চি AMOLED ডিসপ্লে আছে। আর মিডিয়াটেক ডাইমেনসিটি ৬০৮০ প্রসেসর চালিত ফোনটিতে অ্যান্ড্রয়েড ১৪ ভিত্তিক হাইওএস ১৪ সফটওয়্যার স্কিন রয়েছে। ফোনটির ব্যাক প্যানেলে দেখা যাবে ১০৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং সামনে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আইপি৫৩ রেটিং সহ সহ আসা Tecno Pova 6 Pro 5G ফোনে ৬,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৭০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ১০ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করে।

RELATED ARTICLES

Most Popular