এক ধাক্কায় অনেকটাই দাম কমলো Realme Narzo 50 Pro 5G ফোনের, এখান থেকে কিনলে বেশি ফায়দা

Avatar

Published on:

Realme Narzo 50 Pro 5G Amazon Offer

ই-কমার্স সাইট অ্যামাজনে চলছে ব্লকবাস্টার ভ্যালু ডে সেল। এই সেলে একাধিক স্মার্টফোন কম দামে পাওয়া যাচ্ছে। এরমধ্যে Realme Narzo 50 Pro 5G মডেলটি অন্যতম। ব্যাংক ও এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারলে আপনি ১ হাজার টাকারও কম দামে এই ফোনটি কিনতে পারবেন। পাশাপাশি মাসিক কিস্তি অর্থাৎ ইএমআই দিয়েও এটি কেনা যাবে। আসুন Realme Narzo 50 Pro 5G এর উপর কি কি অফার পাওয়া যাচ্ছে দেখে নেওয়া যাক।

ডিসকাউন্ট অফারের কিনুন Realme Narzo 50 Pro 5G

রিয়েলমি নার্জো ৫০ প্রো ৫জি ফোনের ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ২১,৯৯৯ টাকা। তবে এটি ২২ শতাংশ ছাড়ে ১৭,২৪৯ টাকায় এখন বিক্রি হচ্ছে। যদিও এর থেকেও সস্তায় ডিভাইসটি কেনা যাবে। HSBC ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৭.৫% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। এক্ষেত্রে ২,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। আর SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে কিনলে মিলবে অতিরিক্ত ১,০০০ টাকা ডিসকাউন্ট।

আবার আপনি চাইলে রিয়েলমি নার্জো ৫০ প্রো ৫জি ইএমআই-তেও কিনতে পারেন। এর জন্য আপনাকে প্রতি মাসে ৮২৪ টাকা দিতে হবে। আর পুরনো ফোন বদল করে হ্যান্ডসেটটি কিনতে চাইলে ১৬,৩০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেলে নয়া ফোনটি কেনা যাবে মাত্র ৯৪৯ টাকায়।

Realme Narzo 50 Pro 5G-এর বৈশিষ্ট্য

Realme Narzo 50 Pro 5G ফোনে পারফরম্যান্সের জন্য দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ ৫জি গেমিং প্রসেসর। আর এর সামনে দেখা যাবে ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ফটোগ্রাফির জন্য এতে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর ও একটি ২ মেগাপিক্সেল সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। এই ফোনটি ৫০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে।

সঙ্গে থাকুন ➥