10 হাজার টাকার কমে 16 জিবি র‌্যাম ও 128 জিবি মেমোরির স্মার্টফোন, রয়েছে 50 মেগাপিক্সেল ক্যামেরা

Avatar

Published on:

Infinix Hot 30i Discount Offer

আপনি যদি বাজেট স্মার্টফোন কিনতে চান, তাহলে আমরা ১০ হাজার টাকারও কম দামে আপনার জন্য সেরা একটি ফোনের হদিশ নিয়ে এসেছি। সাধারণত কম দামের ফোনে স্টোরেজ ক্যাপাসিটি, র‌্যাম মনের মতো হয় না। তবে Infinix Hot 30i আপনার সেই ধারণা বদলে দেবে।
আর জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট এখন এর উপর বাম্পার ডিসকাউন্ট দিচ্ছে। আসুন ডিভাইসটি কিনতে কত খসাতে হবে দেখে নেওয়া যাক।

Infinix Hot 30i এর দাম ও অফার

ইনফিনিক্স হট ৩০আই-এর ৮ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম ভারতীয় বাজারে ১১,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্টে ২০ শতাংশ ছাড়ের পর এই ফোনটি পাওয়া যাচ্ছে ৯,৪৯৯ টাকায়। এতে অতিরিক্ত ৮ জিবি ভার্চুয়াল র‌্যাম সাপোর্ট করবে।

অফারের কথা বললে, ফোনটি কেনার সময় ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক মিলবে। আবার পুরানো ফোনের বদলে ৮,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

Infinix Hot 30i এর স্পেসিফিকেশন ও ফিচার

Infinix Hot 30i ফোনের সামনে দেখা যাবে ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট এবং পান্ডা গ্লাস প্রোটেকশন সহ এসেছে‌। পারফরম্যান্সের জন্য এতে রয়েছে জি৩৭ প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এক্সওএস ১২ সফটওয়্যার স্কিন। হ্যান্ডসেটটি ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে।

ক্যামেরা সেটআপের কথা বললে, এর রিয়ার প্যানেলে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স এবং এআই লেন্স সহ ডুয়েল ক্যামেরা সেটআপ বর্তমান। আর সেলফি ও ভিডিও কলের জন্য ইনফিনিক্স হট ৩০আই-এ রয়েছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ব্যাটারি ব্যাকআপের কথা বললে, এতে ৫০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন বড় ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করবে।

সঙ্গে থাকুন ➥