Best Smartphone: মিড রেঞ্জের টপ 4 স্মার্টফোন, দুর্দান্ত ডিসপ্লের সাথে আছে 120W চার্জিংয়ের সুবিধা

Published on:

Best Smartphone Under RS 35000

স্মার্টফোন (Smartphone) ছাড়া মানুষের জীবন এখন অচল। প্রায় কমবেশি প্রতিটি কাজেই মানুষের স্মার্টফোনের প্রয়োজন হয়। তবে শুধু কাজের জন্য নয় মানুষ বিভিন্ন রকম বিনোদনের জন্যও স্মার্টফোন ব্যবহার করে থাকে। তবে এমন অনেক মানুষ আছেন যারা বাজেট ঠিক করতে পারলেও, কোন ফোনটি তার জন্য সেরা তা ঠিক করতে পারেন না। আপনিও যদি এই দলে থাকেন এবং আপনার বাজেট যদি ৩৫,০০০ টাকার মধ্যে হয়, তাহলে এই প্রতিবেদনটি আপনারই জন্য। কারণ আজ আপনাকে আমরা ৩৫,০০০ টাকার রেঞ্জের কয়েকটি সেরা স্মার্টফোন সম্পর্কে জানাবো।

iQOO Neo 7 Pro 5G

এই তালিকার প্রথম ফোন হলো আইকো নিও ৭ প্রো ৫জি, যার দাম ৩৫,০০০ টাকার মধ্যেই। আইকোর এই ফ্ল্যাগশিপ ফোনে পারফরম্যান্সের জন্য আছে স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেনারেশন ১ প্রসেসর। আর এটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ অ্যামোলেড ডিসপ্লেও দেওয়া হয়েছে। পাওয়ার ব্যাকঅ্যাপের জন্য আছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Poco F5 5G

Poco F5 5G কোনো ফ্ল্যাগশিপ ফোনের চেয়ে কম নয়। কারণ এতে আছে একটি শক্তিশালী স্ন্যাপড্রাগন ৭ প্লাস জেনারেশন টু প্রসেসর। আর এতে একটি অ্যামোলেড ডিসপ্লে উপস্থিত, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এই ফোনের সাথে একটি উন্নত মানের ক্যামেরা অফার করা হচ্ছে।

Motorola Edge 40 5G

এই রেঞ্জের মধ্যে আর একটি ভাল ফোন হলো Motorola Edge 40 5G। ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ বিশিষ্ট এই ফোনে একাধিক ফ্ল্যাগশিপ ফিচার উপস্থিত। আইপি৬৮ রেটিং প্রাপ্ত এই ডিভাইসটি ১৫ ওয়াট ওয়্যারলেস চার্জিংও সমর্থন করে। আর এই ফোনের সাহায্যে আপনি ৪কে ভিডিও রেকর্ড করতে পারবেন।

OnePlus Nord CE 3 5G

এটি OnePlus-এর একটি দুর্দান্ত ফোন। এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের স্ক্রিন, একটি বড় ব্যাটারি এবং ফাস্ট চার্জিং-এর মতো একাধিক ফিচার উপস্থিত। এছাড়াও, পারফরম্যান্সের জন্য এই হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন ৭৮২জি প্রসেসরও দেওয়া হয়েছে।

সঙ্গে থাকুন ➥