Black Friday Offer: এখন এই 3টি প্রিমিয়াম স্মার্টফোনে পাবেন 50 হাজার টাকার বেশি ছাড়

Avatar

Published on:

Black Friday Offer 2023

ভারতে এখন উৎসবের মরসুম চলছে, যে কারণে চারদিকে অফার বা স্পেশাল ইভেন্টের ছড়াছড়ি হচ্ছে বললেও খুব একটা ভুল হবেনা। তবে যারা ভাবছেন আগামী সপ্তাহে দীপাবলি হয়ে গেলেই এইসব অফারের পালাও শেষ হয়ে যাবে, তাদের জন্য আছে দারুণ চমক – বিশেষ করে স্মার্টফোন কেনার ক্ষেত্রে। আসলে আগামী ২৪শে নভেম্বর অর্থাৎ মাসের শেষদিকে ‘Black Friday’ পড়েছে, এই উপলক্ষে বিদেশের মতোই এখানেও স্মার্টফোন, ইলেকট্রনিক্স ইত্যাদিতে দারুণ ছাড় পাওয়া যাবে। সুবিধার ব্যাপার হল যে, এখন থেকেই এরকম কিছু অফার লাইভ হয়েছে যার ফলে আপনি লেটেস্ট iPhone 15 Pro Max, Samsung Galaxy Z Fold 5-এর মতো প্রিমিয়াম ফোনসমূহ MRP-র থেকে কম দামে কিনতে পারবেন। আসুন, স্মার্টফোনে উপলব্ধ কয়েকটি অফার এক নজরে দেখে নিই।

অফারে এই তিনটি ফোন কম দামে কেনার সুযোগ দিচ্ছে Amazon

১. iPhone 15 Pro Max: এই আইফোনের ২৫৬ জিবি বেস স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,৫৯,৯০০ টাকা। এক্ষেত্রে ফোনটিতে কোনো ফ্ল্যাট ডিসকাউন্ট না থাকলেও ৫০,১৫০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৩,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট দিচ্ছে অ্যামাজন ইন্ডিয়া (Amazon India)।

এতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ওলেড ডিসপ্লে, ৬ কোর এ১৭ (A17) বায়োনিক প্রসেসর, ৪,৪৪১ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে।

২. Samsung Galaxy Z Flip 5: এই ফোল্ডেবল ফোনের ৮ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট এখন ১,১৩,৯৯৯ টাকার বদলে ১,০৯,৯৯৯ টাকায় মিলছে। এতে ৫৭,১৫০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৮,০০০ টাকার ব্যাঙ্ক অফার কাজে লাগানো যাবে।

আলোচ্য প্রিমিয়াম ফোনে ১-১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭ ইঞ্চি অ্যামোলেড ফোল্ডেবল ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ৩,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ১২ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ পাবেন।

৩. Samsung Galaxy Z Fold 5: এর ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,০২,৯৯৯ টাকা হলেও এটি এখন ৯৯,৯৯৯ টাকায় কেনা যাবে। ফোনটি কেনার ক্ষেত্রে ৫৭,১৫০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ৮,০০০ টাকার ব্যাঙ্ক অফার পাবেন।

এই ফোনটিতে ১-১২০ হার্টজ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেটযুক্ত ৭.৬ ইঞ্চি ডায়নামিক অ্যামোলেড প্রাইমারি ডিসপ্লে, ৬.২ ইঞ্চি অ্যামোলেড আউটার ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসর, ৪,৪০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

সঙ্গে থাকুন ➥