10 মিনিটে iPhone 15 বাড়িতে ডেলিভারি, অবিশ্বাস্য সুবিধা নিয়ে হাজির এই সংস্থা

Avatar

Published on:

iPhone 15 Delivery 10 Minute

লঞ্চের আগে মানুষের মধ্যে Apple iPhone 15 সিরিজকে নিয়ে উন্মাদনার কমতি ছিল না। আর গতকাল প্রথম সেলে তার প্রমাণ দিল Apple প্রেমীরা। জানা গেছে Apple Store -এর বাইরে ক্রেতারা সাতসকাল থেকে লাইন দিয়েছেন আইফোন কিনতে। কেউ কেউ তো আবার ভিন রাজ্য থেকে মুসাফিরি করে মুম্বাইয়ের Apple Store -এ এসেছেন আইফোন খরিদ করার জন্য। তবে Apple -এর অফলাইন রিটেল স্টোরের পাশাপাশি Flipkart, Amazon -এর মতো ই-কমার্স সাইটগুলিও iPhone 15 লাইনআপ বিক্রির দায়িত্বে আছে। যদিও এইধরণের শপিং প্ল্যাটফর্মে আইফোন অর্ডার দেওয়া হলে, ডেলিভারি পেতে বেশ কয়েক দিন সময় লেগে যায়।

কিন্তু এমন একটা পন্থা আছে যার মাধ্যমে আপনারা মাত্র কয়েক মিনিট অপেক্ষা করেই নতুন ঝাঁচকচকে একটি iPhone 15 হাতে পেয়ে যেতে পারবেন! আসলে দেশীয় ইনস্ট্যান্ট ডেলিভারি পরিষেবা প্রদানকারী সংস্থা Blinkit, ভারতের নির্বাচিত কয়েকটি অঞ্চলে কেবল ১০ মিনিটের মধ্যেই ক্রেতাদের হাতে আইফোন ডেলিভার করবে বলে দাবি করছে। শুধু তাই নয়, Blinkit থেকে কেনাকাটা করার ক্ষেত্রে নানান অফারও পাওয়া যাবে।

মাত্র ১০ মিনিট অপেক্ষা করলেই হাতে এসে পৌঁছবে নতুন Apple iPhone 15 মডেল

ব্লিঙ্কিট (Blinkit) সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, যারা দিল্লি এনসিআর, মুম্বাই, পুনে এবং বেঙ্গালুরুতে থাকেন, তারা যদি আইফোন ১৫ (iPhone 15) বা আইফোন ১৫ প্লাস (iPhone 15 Plus) অর্ডার করেন তবে মাত্র ১০ মিনিটের মধ্যে ডেলিভারি পাবেন।

তদুপরি, ব্লিঙ্কিট প্ল্যাটফর্ম থেকে উল্লেখিত দুটি আইফোন কেনার ক্ষেত্রে ক্রেতারা – HDFC ব্যাঙ্কের কার্ডের সাথে ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক এবং নো-কস্ট ইএমআই বিকল্পের সুবিধা পেয়ে যাবেন বলেও জানা গেছে।

ভারতে Apple iPhone 15 এবং iPhone 15 Plus -এর দাম

এদেশে অ্যাপল আইফোন ১৫ মডেলের ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৭৯,৯০০ টাকা। আর উচ্চতর ২৫৬ জিবি ও ৫১২ জিবি স্টোরেজ অপশনকে যথাক্রমে ৮৯,৯০০ টাকা এবং ১,০৯,৯০০ টাকায় বিক্রি করা হচ্ছে।

অন্যদিকে অ্যাপল আইফোন ১৫ প্লাস মডেলটিকেও তিনটি স্টোরেজ কনফিগারেশনে লঞ্চ করা হয়েছে। এক্ষেত্রে বেস ১২৮ জিবি, ২৫৬ জিবি এবং টপ-এন্ড ৫১২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৮৯,৯০০ টাকা, ৯৯,৯০০ টাকা ও ১,১৯,৯০০ টাকা ধার্য করা হয়েছে। উভয় আইফোন মডেলকেই – ব্ল্যাক, গ্রীন, ব্লু, ইয়েলো ও পিঙ্ক কালারে পাওয়া যাবে।

২০২৩ সালের Apple iPhone 15 সিরিজে কি কি নতুন বিশেষত্ব দেখা যাবে?

  • চলতি বছরে আগত প্রত্যেকটি আইফোন মডেলকে ইউএসবি টাইপ-সি পোর্টের সাথে নিয়ে আসা হয়েছে।
  • সিরিজের নন-প্রো মডেলটি এ১৬ বায়োনিক চিপসেট এবং প্রো ফোন-দ্বয় বিশ্বের প্রথম ৩এনএম প্রসেসিং নোড ভিত্তিক এ১৭ বায়োনিক প্রসেসর সহ এসেছে।
  • অ্যাপল আইফোন ১৫ সিরিজকে এই বছর ৪৮ মেগাপিক্সেলের সনি প্রাইমারি রিয়ার ক্যামেরার সাথে পেশ করা হয়েছে।
  • টিম কুকের সংস্থাটি আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স -কে স্টেনলেস স্টিলের পরিবর্তে টাইটানিয়াম চ্যাসিসের সাথে লঞ্চ করেছে।
  • ২০২৩ সালের আইফোন প্রো মডেলগুলি মিউট বাটনের জায়গায় অ্যাকশন বাটন পেয়েছে।
সঙ্গে থাকুন ➥