সস্তায় ভালো 5G ফোন কেনার শেষ সুযোগ: আজই সমাপ্ত হচ্ছে Flipkart Big Saving Days সেল

Avatar

Published on:

5G smartphone under rs 20000 Flipkart sale ends Today

গত ১১ই মার্চ থেকে Flipkart-এ শুরু হয়েছিল Big Saving Days সেল, যার শেষদিন আজ ১৫ তারিখ। এখনও পর্যন্ত এই সেলের দরুন বিভিন্ন প্রোডাক্টের ওপর সাশ্রয়ী অফার উপলব্ধ রয়েছে। তবে আপনি যদি সস্তায় 5G স্মার্টফোন কেনার কথা ভাবেন, তাহলে সেলের এই শেষ কয়েক ঘণ্টাতে সেই ইচ্ছেপূরণ করতে পারেন সহজেই। আসলে এই মুহূর্তে Flipkart Big Saving Days-এ Redmi, Vivo, Poco এবং অন্যান্য ব্র্যান্ডের স্মার্টফোন কেনার ক্ষেত্রে বিশাল ডিসকাউন্ট মিলছে। এছাড়াও রয়েছে ব্যাঙ্ক অফার, নো-কস্ট ইএমআই, এক্সচেঞ্জ অফার ইত্যাদি স্কিমের সুবিধা। কিন্তু ঠিক কোন কোন ফোন কেনা এই মুহূর্তে লাভজনক হবে? আসুন, তবে দেখে নিই Flipkart Sale-এর কিছু সেরা অফার।

Flipkart Sale-এ এই তিনটি ফোন কিনলে হবে কম খরচ, মিলবে ভালো ফিচারও

১. Poco X4 Pro 5G: সেলে এই ফোনটির দাম শুরু হচ্ছে ১৮,৯৯৯ টাকা থেকে। এটি কিনলে পাওয়া যাবে ১৭,৭০০ টাকার এক্সচেঞ্জ অফারও। অন্যদিকে ফিচারের ক্ষেত্রে ফোনটিতে মিলবে ৬.৬৭ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, অক্টা-কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

২. Vivo T1 Pro 5G: সেলের এই স্মার্টফোনটির ৬ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ বিশিষ্ট ভ্যারিয়েন্ট ২৩,৯৯৯ টাকায় কিনতে পারবেন, কাজে লাগানো যাবে ২০,০০০ টাকা পর্যন্ত মানের এক্সচেঞ্জ অফারও। এক্ষেত্রে ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮ প্রসেসর, ৪,৭০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে।

৩. Infinix Hot 20 5G: এই মুহূর্তে ফোনটির ৬ জিবি + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৩,৪৯৯ টাকা, যাতে ১২,৯৫০ টাকার এক্সচেঞ্জ অফার উপলব্ধ। এতে ক্রেতারা পাবেন ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

সঙ্গে থাকুন ➥