মাসে 908 টাকা কিস্তিতে কিনুন OnePlus এর 5G স্মার্টফোন, আজকেই শেষ অফার

Avatar

Published on:

OnePlus Nord CE 2 Lite 5G Discount Offer

আপনি যদি কম দামে 5G ফোন কিনতে চান, তাহলে আপনার জন্য আজ দারুন সুযোগ রয়েছে। আসলে আজই শেষ হচ্ছে অ্যামাজনের ৫জি রেভোলিউশন সেল (Amazon 5G Revolution Sale)। এই সেলে ওয়ানপ্লাসের সাশ্রয়ী মূল্যের 5G ফোন OnePlus Nord CE 2 Lite 5G এমআরপির থেকে অনেক সস্তায় পাওয়া যাচ্ছে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ১৯,৯৯৯ টাকা। তবে সেলে এটি ১৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া আপনি যদি আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করেন, তাহলে আরও ১,৫০০ টাকা ছাড় পাবেন।

আবার পুরানো ফোন বদলে OnePlus Nord CE 2 Lite 5G কিনলে ১৬,৮৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাসও দেওয়া হচ্ছে। তবে মনে রাখবেন যে এক্সচেঞ্জ ভ্যালু আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে। এছাড়া আপনি চাইলে ৯০৮ টাকা ইএমআই দিয়েও এই ফোনটি অর্ডার করতে পারবেন।

OnePlus Nord CE 2 Lite 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

ওয়ানপ্লাসের এই ফোনে ৬.৫৯ ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লেটি ২৪১২x১০৮০ পিক্সেল রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে। আবার এর অ্যাসপেক্ট রেশিও ২০:৯। আর পারফরম্যান্সের জন্য ওয়ানপ্লাসের এই ৫জি হ্যান্ডসেটে স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসরে দেওয়া হয়েছে। ফোনটির ব্যাক প্যানেলে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্স, ২ মেগাপিক্সেল ডেপথ লেন্স এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। 

আবার সেলফি তোলার জন্য OnePlus Nord CE 2 Lite 5G ফোনে পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আর অ্যাড্রেনো ৬১৯ জিপিইউ সহ আসা এই ফোনে দেওয়া হয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। এই ব্যাটারি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ওএস কাস্টম স্কিনে চলবে।

সঙ্গে থাকুন ➥