KKR Team News: প্রবল ঝড়বৃষ্টিতে ভোগান্তি নাইটদের, কলকাতা পৌঁছাতে না পেরে নামতে হল পূর্বের এই রাজ্যে

গতকাল লখনউ সুপার জায়েন্টসকে ৯৮ রানের বড় মার্জিনে হারানোর পর আজ লখনউ থেকে রওনা দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স দল। কিন্তু কলকাতা ফেরার আগেই অসুবিধার সম্মুখীন হল কেকেআর দল।

Updated on:

KKR flight has been diverted to Guwahati due to inclement weather over Kolkata ipl 2024

বেশ কিছু সপ্তাহ ধরে তীব্র দাবদাহ চলছিল সম্পূর্ণ পশ্চিমবঙ্গ জুড়ে। শেষমেষ প্রচন্ড গরম থেকে বাংলার মানুষদের রেহাই দিতে সোমবার সন্ধ্যায় নামলো স্বস্তির বৃষ্টি। এই বৃষ্টি দেখা গেল কলকাতাসহ দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলাতে। তবে এই বৃষ্টি রাজ্যবাসীর কাছে স্বস্তির হলেও, এই বৃষ্টির কারণে ভোগান্তির শিকার হল কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) দলকে।

গতকাল লখনউ সুপার জায়েন্টসকে (LSG vs KKR) ৯৮ রানের বড় মার্জিনে হারানোর পর আজ লখনউ থেকে রওনা দিয়েছিল কেকেআর দল। মূল্যবান ২ পয়েন্ট সংগ্রহের পর আজ বিকালে কলকাতার উদ্দেশ্যে ফ্লাইটে উঠেছিল তারা। কিন্তু কলকাতা বিমানবন্দরে নামার আগেই নাজেহাল হতে হল কেকেআর দলকে। খারাপ আবহাওয়ার কারণে কলকাতা বিমানবন্দরে নামতে পারেনি কেকেআরের ফ্লাইট।

আজ বিকাল ৫.৪৫ এর ফ্লাইটে চেপেছিল নাইটরা। কলকাতায় তাদের পৌঁছানোর কথা ৭.২৫ এ। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে নামতে পারেনি। তবে কেকেআর শিবির থেকে এই খবর জানিয়ে দেওয়া হয় ৯.৩০ নাগাদ। প্রবল বৃষ্টির কারণে বিমানবন্দরের উপরেই ৩০ মিনিটে চক্কর কাটে নাইটদের ফ্লাইট। তবে আবহাওয়া একেবারেই ঠিকঠাক না হওয়ায় ওই ফ্লাইট গিয়ে থামানো হয় আসামের গুয়াহাটিতে।

আবহাওয়া ঠিক হলে গুয়াহাটি থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা হবে তারা। যাই হোক, কেকেআর ভক্তরা এইরকম খবর কানে শোনার পর খুবই উদ্বিগ্ন হয়ে উঠেছিলেন। অনেকে কেকেআর ফেরার খবর পেয়ে বিমানবন্দর পর্যন্ত ছুটে গিয়েছিলেন। তবে কেকেআর সোশ্যাল মিডিয়া পেজে আপডেট দেখার পর স্বস্তি মেলে তাদের। উল্লেখ্য, আগামী ১১ মে তথা শনিবার কলকাতার ইডেন গার্ডেন্সে মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে (KKR vs MI) খেলবে কেকেআর। এটিই নাইটদের এবার আইপিএলের (IPL 2024) শেষ ঘরোয়া ম্যাচ।

সঙ্গে থাকুন ➥