HomeMobilesLava Yuva 5G: লাভার নতুন 5G স্মার্টফোন লঞ্চ হচ্ছে 30 মে, কম...

Lava Yuva 5G: লাভার নতুন 5G স্মার্টফোন লঞ্চ হচ্ছে 30 মে, কম দামে 50MP ক্যামেরা

লাভা ভারতে তাদের Yuva সিরিজের অধীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যার নাম Lava Yuva 5G৷ ভারতীয় ব্র্যান্ডটি এখন আসন্ন হ্যান্ডসেটটির লঞ্চের তারিখ প্রকাশ করেছে। এটি চলতি মাসেই বাজারে আত্মপ্রকাশ করবে। কোম্পানি আসন্ন ডিভাইসটির একটি প্রোমোশনাল টিজার শেয়ার করেছে, যা এর ডিজাইনটি তুলে ধরেছে। এর পাশাপাশি, অ্যামাজন ই-কমার্স প্ল্যাটফর্মে এর উপলব্ধতা নিশ্চিত করে হ্যান্ডসেটটির একটি মাইক্রোসাইটও লাইভ হয়েছে। এখনও পর্যন্ত আপকামিং Lava Yuva 5G সর্ম্পকে কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Lava Yuva 5G এই সপ্তাহেই ভারতে লঞ্চ হচ্ছে

লাভা যুবা ৫জি ফোনটি ভারতে আগামী ৩০ মে দুপুর ১২ টায় লঞ্চ হতে চলেছে। কোম্পানির দ্বারা শেয়ার করা টিজার ভিডিওটি একটি ফ্ল্যাট ফ্রেমের সাথে ডিভাইসটিকে প্রদর্শন করেছে। এর পাওয়ার বাটনটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার হিসাবে ব্যবহৃত হবে বলে আশা করা হচ্ছে। ফোনটির পিছনে একটি বৃত্তাকার ক্যামেরা মডিউল দেখা যাবে। লাভা যুবা ৫জি ব্লু ও গ্রীন কালার অপশনে পাওয়া যাবে। ব্র্যান্ডটি এর সাথেই যোগ করেছে যে ফোনটিতে ম্যাট ফিনিশ সহ একটি প্রিমিয়াম গ্লাস ব্যাক থাকবে।

লাভা যুবা ৫জি ফোনটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত ডুয়েল ক্যামেরা সহ আসবে বলে নিশ্চিত করা হয়েছে। ফোনের সামনের অংশে একটি কেন্দ্রীভূত পাঞ্চ-হোল কাটআউট এবং নীচে একটি পুরু চিন থাকবে। ডিভাইসটির নীচের অংশে একটি সিম ট্রে, ইউএসবি-সি পোর্ট এবং স্পিকার গ্রিল অবস্থান করবে, আর ফোনের শীর্ষে একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক দেখা যাবে।

এগুলি ছাড়া, Lava Yuva 5G সর্ম্পকে আর কোনও তথ্য এখনও পর্যন্ত জানা যায়নি। তবে একটি লাভা স্মার্টফোনকে সম্প্রতি গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্কিং প্ল্যাটফর্মে LXX513 মডেল নম্বর সহ দেখা গেছে। এটি MediaTek Dimensity 6080 বা Dimensity 6300 প্রসেসরে চলবে বলে ইঙ্গিত দেওয়া হয়েছে। এদিকে, টিপস্টার পারস গুগলানি জানিয়েছেন যে, এবছর জানুয়ারি মাসে যে Lava Yuva 4 Pro 5G ফোনটির সম্পর্কে জানা গিয়েছিল, সেটিই Lava Yuva 5G হিসাবে লঞ্চ হবে, কারণ ব্র্যান্ড তাদের পরিকল্পনায় কিছু পরিবর্তন করেছে।

RELATED ARTICLES

Most Popular