HomeMobilesহিরে-জহরত খোচিত Samsung ফোন বাজারে এল, ব্যক্তিত্ব বাড়িয়ে দেবে একধাক্কায়, দাম কত...

হিরে-জহরত খোচিত Samsung ফোন বাজারে এল, ব্যক্তিত্ব বাড়িয়ে দেবে একধাক্কায়, দাম কত শুনবেন

ক্যাভিয়ার (Caviar) একটি বিখ্যাত লাক্সারি ব্র্যান্ড, যারা শৌখিন ক্রেতাদের জন্য অ্যাপল এবং স্যামসাং ব্র্যান্ডের বিভিন্ন ডিভাইস কাস্টমাইজেশনের জন্য পরিচিত। ক’দিন আগেই বিশ্ববাজারে লঞ্চ হয়েছে Samsung Galaxy S24 সিরিজ। এই সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেল হল Samsung Galaxy S24 Ultra। এই মডেলটির জন্য “ইরা অফ ড্রাগন” (Era of Dragon) নামে একটি নতুন কালেকশন চালু করেছে ক্যাভিয়ার৷ কোম্পানির ওয়েবসাইটে প্রকাশিত এই কালেকশনটি প্রযুক্তি বিভাগে স্যামসাংয়ের মর্যাদার প্রতি শ্রদ্ধা জানিয়ে প্রতীকীভাবে ড্রাগন হিসাবে উপস্থাপিত হয়েছে।

Caviar-নির্মিত Samsung Galaxy S24 Ultra-এর এক্সক্লুসিভ ‘Era of Dragon’ কালেকশনে দেখা যাবে ঐতিহ্য এবং প্রযুক্তির মেলবন্ধন

ক্যারিয়ারের “ইরা অফ ড্রাগন” কালেকশনের সবচেয়ে প্রিমিয়াম প্রোডাক্টটি হল স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ইয়ং মডেল, যার মূল্য ১৫,০০০ ডলার (প্রায় ১২,৪৬,৬০০ টাকা)। এটি লাক্সারি ও টেকনোলজিকে একত্রিত করে এবং এতে কালো পিভিডি কোটিং সহ একটি টাইটানিয়াম বডি রয়েছে, যা উচ্চমানের সুইস ওয়াচের কথা মনে করিয়ে দেয়।

সবচেয়ে আকর্ষণীয় দিক হল স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ইরা অফ ড্রাগন কালেকশনের আলংকারিক উপাদান – একটি কোরিয়ান ড্রাগনের ২৪-ক্যারেট সোনার বেস-রিলিফ, যা স্যামসাংয়ের ক্ষমতা এবং মর্যাদার প্রতীক এবং একটি সিভিআর ইএলটি৩৩৫০এ ট্যুরবিলন (CVR ELT3350A Tourbillon), ১৯টি রত্ন সহ একটি অত্যাধুনিক ম্যানুয়াল-ওয়াইন্ডিং মেকানিজম। ট্যুরবিলন প্রতি মিনিটে একটি ঘূর্ণন সম্পন্ন করে, যা ফোনে পরিমার্জিত ওয়াচমেকিংয়ের একটি উপাদান যোগ করে।

ড্রাগন ছাড়াও, ফোনটিতে হিরে দিয়ে তৈরি তিনটি স্টার রয়েছে করে, যা স্যামসাংয়ের এর আসল লোগোর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে। পিভিডি আবরণ সহ টাইটানিয়ামের এনামেলে চিত্রিত রাশিচক্র প্রাচ্য এবং পশ্চিমা সংস্কৃতির সংমিশ্রণের প্রতিনিধিত্ব করে, যা স্যামসাংয়ের গ্লোবাল স্ট্র্যাটেজির সাথে যায়। ক্যাভিয়ারের নয়া কালেকশনে বিভিন্ন রাশির নক্ষত্রসমষ্টির সাথে সজ্জিত মডেলগুলিও রয়েছে, যেগুলির দাম ৯,০০০ ডলার (প্রায় ৭,৪৭,০০০ টাকা) থেকে শুরু হয়৷ এই মডেলগুলিতেও প্রাচ্য এবং পাশ্চাত্যের উপাদানগুলিকে একত্রিত করার ফ্ল্যাগশিপ থিম এবং তারার সিম্বলিজম দেখা যায়।

তবে জানিয়ে রাখি, ক্যারিয়ারের “ইরা অফ ড্রাগন” কালেকশন সীমিত সংখ্যায় পাওয়া যাবে। ফ্ল্যাগশিপ ইয়ং মডেলের শুধুমাত্র ২৪টি ইউনিট থাকবে, আর মেষ, মীন, কুম্ভ এবং বৃষ রাশির মডেলগুলির ৯৯টি করে ইউনিট বিক্রি হবে। এই এক্সক্লুসিভিটি এই লাক্সারি ফোনগুলির প্রতি আকর্ষণ আরও বৃদ্ধি করে। যেসব ব্যক্তিরা প্রযুক্তি, শিল্প এবং সাংস্কৃতিক সিম্বলিজমের ফিউশনের প্রশংসা করেন, বিশেষত তাদের জন্য ডিজাইন করা হয়েছে।

RELATED ARTICLES

Most Popular