Xiaomi 11 Lite NE এর মতো ডিজাইন সহ সস্তা ফোন আনছে এই সংস্থা, পাওয়া যাবে শক্তিশালী ব্যাটারি

Avatar

Updated on:

Coolpad cp17 listed tenaa with image specifications

সম্প্রতি একটি নয়া Coolpad স্মার্টফোন TENAA থেকে ছাড়পত্র পেয়েছে। যার মডেল নম্বর Coolpad CP17। এখান থেকে ফোনটির ফিচার সহ ছবি সামনে এসেছে। যার ভিত্তিতে বলা যায়, নয়া এই ডিভাইসের ফিচার কিছু দিন আগে আসা Coolpad Grand View 4 এর মতো। আসুন Coolpad CP17 সম্পর্কে কি কি তথ্য সামনে এল জেনে নেওয়া যাক।

Coolpad CP17 এর ছবি দেখে বলা যায়, এটির ব্যাক প্যানেলের ডিজাইন Xiaomi 11 Lite NE এর মতো। তবে সামনে ওয়াটার ড্রপ নচ ডিজাইন দেখা যাবে। জানা গেছে এতে ৬.৫২ ইঞ্চি ডিসপ্লে থাকবে।

এই ডিসপ্লে এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) রেজোলিউশন অফার করবে। আবার এই কুলপ্যাড ফোনে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হবে – ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর ও ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

Coolpad CP17 ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ প্রসেসর দেওয়া হবে। আর পাওয়ার ব্যাকআপের জন্য থাকবে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি। আপাতত হ্যান্ডসেটটি সম্পর্কে এই তথ্যগুলিই সামনে এসেছে। আশা করা যায় শীঘ্রই এর লঞ্চের তারিখ সহ নাম জানাবে সংস্থা।

সঙ্গে থাকুন ➥