HomeMobiles120hz রিফ্রেশ রেট ও শক্তিশালী প্রসেসর দিয়ে নয়া ফোন লঞ্চ করল Coolpad,...

120hz রিফ্রেশ রেট ও শক্তিশালী প্রসেসর দিয়ে নয়া ফোন লঞ্চ করল Coolpad, রইল খুঁটিনাটি

কুলপ্যাড (Coolpad) আজ চীনে একটি নতুন সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Grand View 40 Pro। সদ্য উন্মোচিত স্মার্টফোনটি অত্যাধুনিক ফিচারে পরিপূর্ণ। এতে থাকা ফুলএইচডি+ ডিসপ্লে, প্রিমিয়াম MediaTek Dimensity 900 চিপসেট, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং শক্তিশালী ৪,৫০০ এমএএইচ ব্যাটারি-এর মতো বৈশিষ্ট্যগুলি Coolpad Grand View 40 Pro-কে সাশ্রয়ী মূল্যে একটি আকর্ষণীয় প্যাকেজ করে তুলেছে। আসুন এই কুলপ্যাড ফোনটির সকল স্পেসিফিকেশন, ফিচার এবং মূল্য সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Coolpad Grand View 40 Pro-এর স্পেসিফিকেশন এবং ফিচার

কুলপ্যাড গ্র্যান্ড ভিউ ৪০ প্রো-এ ৬.৫৮ ইঞ্চির ফুলএইচডি+ ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ মসৃণ এবং ফ্লুইড ভিজ্যুয়াল নিশ্চিত করে, যা সামগ্রিক ইউজার এক্সপেরিয়েন্স বাড়ায়। আবার, এর ডিসিআই-পি৩ কালার গ্যামটের সাপোর্ট প্রাণবন্ত রঙ প্রদান করতে সক্ষম। এটিতে ২,০৪৮ লেভেলের ডিমিং রয়েছে, যা উজ্জ্বলতার মাত্রার ওপর সুনির্দিষ্ট নিয়ন্ত্রণ সক্ষম করে।

কুলপ্যাড গ্র্যান্ড ভিউ ৪০ প্রো মিডিয়াটেক ডাইমেনসিটি ৯০০ প্রসেসর দ্বারা চালিত, যা তাইওয়ান সেমিকন্ডাক্টর ম্যানুফ্যাকচারিং কোম্পানি (TSMC)-এর উন্নত ৬ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত, যা ব্যতিক্রমী কর্মক্ষমতা প্রদান করে। এই অক্টা-কোর সিপিইউ-তে পারফরম্যান্সের জন্য দুটি ২.৪ গিগাহার্টজে রান করা এ৭৮ কোর এবং শক্তি দক্ষতার জন্য ছয়টি ২.০ গিগাহার্টজ ক্লক স্পিডের এ৫৫ কোর অন্তর্ভুক্ত রয়েছে। কুলপ্যাডের এই ফোনে সর্বাধিক ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মিলবে, যা অ্যাপ, মিডিয়া এবং ফাইলগুলির জন্য পর্যাপ্ত স্পেস প্রদান করে।

ফটোগ্রাফির জন্য, Coolpad Grand View 40 Pro-এর ট্রিপল ক্যামেরা সেটআপের মধ্যে ৫০ মেগাপিক্সেলের নাইট সিন প্রাইমারি ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের ল্যান্ডস্কেপ লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত রয়েছে। এই লেন্সগুলি লো লাইট পরিবেশ থেকে শুরু করে বিস্তীর্ণ ল্যান্ডস্কেপ, এমনকি জটিল ক্লোজ-আপ-এর মতো বিভিন্ন পরিস্থিতিতে অসাধারণ ছবি ক্যাপচার করতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, Grand View 40-এ শক্তিশালী ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে, যা একবার চার্জে সারাদিনের ব্যাটারি লাইফ প্রদান করে৷ ডিভাইসটিতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে, এর সাহায্যে ব্যবহারকারীরা দ্রুত ব্যাটারি চার্জও করতে পারবেন।

Coolpad Grand View 40 Pro-এর মূল্য ও লভ্যতা

চীনের মার্কেটে Coolpad Grand View 40 Pro দুটি মেমরি কনফিগারেশনে লঞ্চ হয়েছে। এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৩,১০০ টাকা) এবং টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ৩,২৯৯ ইউয়ান (প্রায় ৩৭,৫০০ টাকা)। এই ফোনটি ভারতের বাজারে আসবে কিনা, তা স্পষ্ট নয়।

RELATED ARTICLES

Most Popular