iPhone 15: আইফোন দিতে দেরি কেন, দোকানের কর্মীকে বেধড়ক মার ক্রেতার

Avatar

Published on:

Customer thrashes Delhi Store iPhone 15 Employee

Apple iPhone 15 সিরিজটির আনুষ্ঠানিক লঞ্চের অনেক আগে থেকেই সারা বিশ্বের স্মার্টফোনপ্রেমীদের মধ্যে, বিশেষ করে আইফোন অনুরাগীদের মধ্যে আপকামিং ডিভাইসগুলিকে নিয়ে উন্মাদনার অন্ত ছিল না। ফলত সপ্তাহখানেক আগে বিক্রির জন্য উপলব্ধ হওয়ার পর, অ্যাপলের iPhone 15 সিরিজটি বর্তমানে বাজারে সবচেয়ে হটেস্ট স্মার্টফোন লাইনআপে পরিণত হয়েছে। নয়া আইফোনগুলি প্রিমিয়াম প্রাইস ট্যাগ বহন করা সত্ত্বেও, এর প্রি-অর্ডারের সংখ্যা পূর্ববর্তী সিরিজের চেয়ে বেশি ছিল। এমনকি, আগ্রহী ক্রেতারদের উন্মাদনার পারদ এতোটাই চড়েছে যে, ব্র্যান্ড-নিউ iPhone 15 দ্রুত হাতে পাওয়ার জন্য তারা যেকোনো পর্যায় যেতে রাজি।

সম্প্রতি একটি ভাইরাল ভিডিও আমাদের দেশের এমনই একটি ঘটনাকে তুলে ধরেছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, দিল্লির রূপনগরের এক ইলেকট্রনিক্স স্টোরে দুই ব্যক্তি iPhone 15-এর ডেলিভারি সময়মতো না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে স্টোরের কর্মীদের মারধর করছে। এই ঘটনা সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য সৃষ্টি করেছে।

iPhone 15-এর ডেলিভারি দিতে দেরি হওয়ায় মার খেতে হল দোকানের কর্মচারীদের

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিল্লির রূপ নগরের বাংলো রোডের ক্রোমা স্টোরে। ওইদিনই অ্যাপল সারাবিশ্বে আইফোনের সেল শুরু করে। উত্তেজিত ক্রেতাদের মধ্যে দুজন প্রথম দিনেই তাদের ব্র্যান্ড-নতুন আইফোন ১৫ পাওয়ার জন্য অপেক্ষা করছিলেন, কিন্তু তখনও পর্যন্ত স্টোরে ফোনগুলি উপলব্ধ ছিল না। কিছু সময় গড়াতেই এই নিয়ে ঝগড়া শুরু হয় এবং শেষ পর্যন্ত ঘটনাটি হাতাহাতির দিকে এগোয়। ওই দুই ব্যক্তি কর্মচারীকে মারধর শুরু করেন। ভাইরাল হওয়া ভিডিওতে পুরো ঘটনাটির একটি ছোট্ট অংশ তুলে ধরা হয়েছে, যেখানে মারামারির দৃশ্য স্পষ্ট।

এই ঘটনায় দিল্লি পুলিশ দুই অভিযুক্ত, জসকিরাত সিং এবং মনদীপ সিংকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। পুলিশের এক ককর্তা জানিয়েছেন যে, অভিযুক্ত ব্যক্তিদের সেলের প্রথম দিনেই আইফোন ১৫ দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল ওই ক্রোমা স্টোরের পক্ষ থেকে। কিন্তু দোকানে হাজির হলে তাদের বলা হয় যে ইউনিটগুলি তখন অবধি পৌঁছায়নি। আর এই নিয়েই তীব্র বাদানুবাদ পৌঁছায় হাতাহাতির পর্যায়ে।

সঙ্গে থাকুন ➥