Vivo -র সস্তা ফোন আরও সস্তায়, 41 শতাংশ ডিসকাউন্ট, এখানে পাবেন লোভনীয় ডিল

Avatar

Published on:

Vivo Y02t Discount Offer

আপনি যদি ১০,০০০ টাকার কম দামে দুর্দান্ত ফিচারের কোনো স্মার্টফোন কিনতে চান, তবে Vivo Y02t আপনার জন্য একটি দুর্দান্ত বিকল্প হতে পারে। আর ফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে ৪১% ছাড়ে পাওয়া যাচ্ছে। এই ডিভাইসটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজের এমআরপি ১৫,৯৯৯ টাকা। তবে অ্যামাজন সীমিত সময়ের জন্য ৯,৪৯৯ টাকায় ফোনটি বিক্রি করছে। আবার ব্যাঙ্ক অফারে Vivo Y02t ফোনের দাম আরও ২৫০ টাকা কমানো যাবে। এছাড়া এক্সচেঞ্জ অফারে ৯,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Vivo Y02t এর স্পেসিফিকেশন ও ফিচার

Vivo Y02t বাজেট স্মার্টফোনে আছে ১৬০০×৭২০ পিক্সেল রেজোলিউশনের ৬.৫১ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে। এই ফোনে পারফরম্যান্সের জন্য মিডিয়াটেক হেলিও পি৩৫ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা উপস্থিত। আর সেলফি তোলার জন্য এতে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট পাওয়া যাবে।

Vivo Y02t ফোনে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। অপারেটিং সিস্টেমের কথা বললে, স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক ফানটাচ ওএস ১৩ কাস্টম স্কিনে চলবে।

কানেক্টিভিটির জন্য এতে ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.০, ইউএসবি ২.০, জিপিএস, ওটিজি এবং ডুয়াল সিম সাপোর্টের মতো অপশন আছে। আর ১৮৬ গ্রাম ওজনের এই ফোনের ব্যাক প্যানেলটি প্লাস্টিকের। হ্যান্ডসেটটি দুটি রঙে পাওয়া যাবে- কসমিক গ্রে এবং সানসেট গোল্ড।

সঙ্গে থাকুন ➥