কম দামী ফ্লিপ ফোন এখন আরও সস্তা, 17000 হাজার টাকা ডিসকাউন্টে এখান থেকে অর্ডার করুন

Avatar

Published on:

flip-phone-under-rs-50000-tecno-phantom-v-flip-5g-offer-on-amazon

ফ্লিপ ফোন কেনার সেরা সুযোগ এসে গেছে। সবচেয়ে সাশ্রয়ী মূল্যের 5G ফ্লিপ ফোন – Tecno Phantom V Flip 5G এখন অ্যামাজন ইন্ডিয়াতে কম দামে পাওয়া যাচ্ছে। অ্যামাজনের বিশেষ ডিলে ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের এই ফোনটি এমআরপির চেয়ে ২৪ শতাংশ সস্তায় কিনতে পারবেন। ডিভাইসটির এমআরপি ৭১,৯৯৯ টাকা হলেও এখন এটি ৫৪,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এর সাথে ১,৫০০ টাকা পর্যন্ত ব্যাঙ্ক ডিসকাউন্টও দেওয়া হচ্ছে। 

আবার এক্সচেঞ্জ অফারের দৌলতে আপনি ৩৭,০৫০ টাকা পর্যন্ত সস্তায় কিনতে পারবেন Tecno Phantom V Flip 5G। তবে মনে রাখবেন এক্সচেঞ্জে প্রাপ্ত ডিসকাউন্ট আপনার পুরানো ফোন, ব্র্যান্ড এবং কোম্পানির এক্সচেঞ্জ পলিসির উপর নির্ভর করবে। আবার এর ইএমআই শুরু হবে ২,৬৬৬ টাকা থেকে।

Tecno Phantom V Flip 5G এর স্পেসিফিকেশন ও ফিচার

টেকনোর এই ফ্লিপ ফোনে রয়েছে ৬.৯ ইঞ্চি ফুল এইচডি+ ফ্লেক্সিবল এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও ২০.৫:৯ এবং এটি ১,০০০ নিটস সর্বোচ্চ ব্রাইটনেস সাপোর্ট করে। আর এর রিফ্রেশ রেট ১২০ হার্টজ। আবার ডিভাইসটিতে ৪৬৬×৪৬৬ পিক্সেল রেজোলিউশনের ১.৩২ ইঞ্চি কভার ডিসপ্লেও পাবেন। এতে ৮ জিবি র‌্যাম (৮ জিবি ভার্চুয়াল) এবং ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে।

পারফরম্যান্সের জন্য এতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০৫০ চিপসেট ব্যবহার করা হয়েছে। ফটোগ্রাফির জন্য এতে রয়েছে ডুয়াল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি লেন্সসহ ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। আর সেলফির জন্য এতে দেওয়া হয়েছে ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ৪০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। 

সঙ্গে থাকুন ➥