সস্তায় iPhone কেনার স্বপ্নপূরণে করতে শুরু হল Flipkart Apple Days সেল, অফার 20 তারিখে শেষ

Avatar

Updated on:

Flipkart Apple Days Sale iPhone Offer

ভারতের জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট আইফোন অনুরাগীদের জন্য নিয়ে এসেছে সুখবর। শুরু হয়ে গেছে ফ্লিপকার্ট অ্যাপল ডেজ সেল (Flipkart Apple Days Sale)। ই-কমার্স ওয়েবসাইটটি ভারতে উপলব্ধ আইফোন মডেলগুলিতে বিশেষ ছাড় এবং আকর্ষণীয় ডিল অফার করতে অ্যাপল ডেজ সেলটি চালু করেছে৷ ফ্লিপকার্টের গ্রাহকরা সেল চলাকালীন তিনটি আইফোন মডেলে ছাড় পেতে পারেন। এগুলি হল- iPhone 13, iPhone 12 Mini এবং iPhone 11। ফ্লিপকার্টে উৎসবের মরসুমের সেল চলাকালীন iPhone 13-এর চাহিদা অনেকটাই বেড়েছিল। এই মুহূর্তে ভারতে সবচেয়ে মূল্যবান আইফোনগুলির মধ্যে এটিও একটি। আইফোনে ফ্লিপকার্ট অ্যাপল ডেস সেললের অফার, হ্যান্ডসেটগুলির দাম এবং অন্যান্য বিবরণগুলি বিস্তারিতভাবে দেখে নেওয়া যাক।

Flipkart Apple Days Sale: ডিসকাউন্ট এবং অফার

ভারতে ইতিমধ্যেই লাইভ হয়েছে ফ্লিপকার্ট অ্যাপল ডেজ সেল। আগ্রহী ক্রেতারা আগামী ২০ নভেম্বর পর্যন্ত ফ্লিপকার্টে এই বিশেষ ছাড় এবং অফারগুলি পেতে পারেন। এই সেলে ছাড়ের সাথে উপলব্ধ আইফোন মডেলগুলি হল – আইফোন ১৩, আইফোন ১২ মিনি এবং আইফোন ১১।

অ্যাপল ইন্ডিয়া অনলাইন স্টোরে ৬৯,৯০০ টাকা মূল্যের আইফোন ১৩, অ্যাপল ডেজ সেলের সময় ৬৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এই দামে ব্যবহারকারীরা ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত মডেলটি পাবেন। যে সমস্ত গ্রাহকরা ফেডারেল ব্যাঙ্কের ক্রেডিট/ডেবিট কার্ডের মাধ্যমে ফোনটি কিনবেন তারা ১,৫০০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহারকারীরা আইফোনে ৫ শতাংশ ছাড় পেতে পারেন। আর ২৫৬ জিবি এবং ৫১২ জিবি ভ্যারিয়েন্ট দুটি যথাক্রমে ৭৪,৯৯৯ টাকা এবং ৯৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

জানিয়ে রাখি, iPhone 13-এ ৬০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.১ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। এটিতে ফেস আইডি সেন্সর এবং ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার জন্য একটি প্রশস্ত ডিসপ্লে নচ রয়েছে। ডিভাইসটি ছয়টি সিপিইউ কোর এবং চারটি জিপিইউ কোর সহ এ১৫ বায়োনিক প্রসেসর দ্বারা চালিত। ফটোগ্রাফির জন্য ফোনটিতে ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে৷ আইফোনটি ২০ ওয়াট ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ম্যাগসেফ চার্জিং এবং ৭.৫ওয়াট 7.5W কিউআই ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

আবার, iPhone 12 Mini ফ্লিপকার্টে মাত্র ৩৮,৯৯৯ টাকায় তালিকাভুক্ত হয়েছে। এর ১২৮ জিবি এবং ২৫৬ জিবি ভ্যারিয়েন্টটি যথাক্রমে ৪৩,৯৯৯ টাকা এবং ৫৩,৯৯৯ টাকায় কেনা যাবে। এই কমপ্যাক্ট আইফোনটিতে ৬০ হার্টজ ডিসপ্লে সহ ৫.৪ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে রয়েছে। এই হ্যান্ডসেটটি এ১৪ বায়োনিক চিপের সাথে এসেছে। যেহেতু এটি একটি শক্তিশালী চিপ যুক্ত একটি কমপ্যাক্ট আইফোন, তাই ব্যাটারির আয়ু ততটা ভালো নাও হতে পারে৷ ফোনটির পিছনে, ডুয়েল-ক্যামেরা সেটআপ বর্তমান, যার মধ্যে ১২ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা অবস্থান করছে। ফোনটিতে একটি ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরাও দেওয়া হয়েছে। iPhone 12 Mini আইওএস ১৪ (iOS 14) ইউজার ইন্টারফেসে চলে, তবে এটি আইওএস ১৬ পর্যন্ত আপডেট পাবে।

সবশেষে, iPhone 11-এর ৬৪ জিবি ভ্যারিয়েন্টটি অ্যাপল ডেজ সেল চলাকালীন ৪০,৯৯৯ টাকায় কেনা যাবে, যেখানে এর ১২৮ জিবি ভ্যারিয়েন্টটি ৪৫,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। ফোনের ব্যাক প্যানেলে একটি ১২ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। যদিও iPhone 11-এর ডিসপ্লের আকার iPhone 13-এর মতো, তবে এর পারফরম্যান্স ইউনিট এর চেয়ে দ্রুততম নয়। ডিভাইসটি অ্যাপলের এ১৩ বায়োনিক প্রসেসর দ্বারা চালিত।

সঙ্গে থাকুন ➥