Flipkart Big Billion Days-এর অফার: 10 হাজার টাকার কমে পাবেন এই 5টি স্মার্টফোন

Avatar

Published on:

flipkart-big-billion-days-sale-2023-live-from-8-october-these-5-phones-will-available-under-10000-rs

একদিকে পুজো, অন্যদিকে সেই উপলক্ষে বিশেষ সেল – দুইরকম ইভেন্টই প্রায় শুরু হওয়ার মুখে। আগামী ৮ই অক্টোবর থেকে লাইভ হবে Flipkart Big Billion Days 2023 সেল, যা ১৫ই অক্টোবর পর্যন্ত চলবে। আর এই ফেস্টিভ সেলে স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টওয়াচের মতো বিভিন্ন ইলেকট্রনিক আইটেম থেকে শুরু ফ্যাশন আইটেম, বিউটি প্রোডাক্ট ইত্যাদি সমস্ত কিছুই বিশাল ডিসকাউন্টে কেনা যাবে। সেক্ষেত্রে আপনিও যদি উৎসবের মরসুমে নতুন ফোন কিনতে চান এবং সেজন্য Flipkart Big Billion Days সেলের অপেক্ষা করে থাকেন, তাহলে এই প্রতিবেদনটি আপনার কাজে আসবে। আসলে এখানে আমরা Samsung Galaxy F13 , Motorola G32, OPPO A17k-র মতো জনপ্রিয় স্মার্টফোনগুলিতে Flipkart-এ কী অফার পাওয়া যাবে, সে বিষয়ে তথ্য দেব।

Flipkart Sale-এ এইসব ফোন কেনা যাবে দারুণ ছাড়ে

১. Poco M5: আসন্ন ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে এই ফোনের দাম পড়বে ৭,৭৭৭ টাকা, এমনিতে এর দাম ১৫,৯৯৯ টাকা।

এতে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫৮ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৯ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার সেটআপ।

২. Oppo A17K: ফ্লিপকার্ট সেলে এই ফোনটি ১২,৯৯৯ টাকার পরিবর্তে ৮,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

স্মার্টফোনটিতে ৬.৫৬ ইঞ্চি এইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও পি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেল এআই (AI) রিয়ার ক্যামেরা আছে।

৩. Samsung Galaxy F13: এই ফোনটি অফারে ১৪,৯৯৯ টাকার বদলে ৯,৯৯৯ টাকায় কেনা যাবে।

ফিচার বলতে এতে পাবেন গরিলা গ্লাস ৫ প্রোটেকশনসহ ৬.৬ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, এক্সিনস ৮৫০ প্রসেসর, ৮ জিবি র‌্যাম, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা।

৪. Motorola G32: এর দাম ১৮,৯৯৯ টাকা, তবে সেলে এটি ৯,৯৯৯ টাকায় মিলবে।

এটি ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করবে।

৫. Realme C55: সেল চলাকালীন এটিও ৯,৯৯৯ টাকায় কেনা যাবে, এর মূল্য ১২,৯৯৯ টাকা।

ফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৮৮ প্রসেসর, ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

সঙ্গে থাকুন ➥