Flipkart Sale-এর অফার: এখন 15000 টাকার কমে পাবেন Redmi, Samsung, Moto-র এই দুর্দান্ত 5টি ফোন

Published on:

Flipkart Big Billion Days Offer

5G Phones Under 15000: পুজো উপলক্ষে Flipkart Big Billion Days সেল শুরু হয়েছে প্রায় দুদিন হল। আর এই সময় অনলাইন প্ল্যাটফর্মটিতে বাজারের মতোই জামাকাপড়, কসমেটিকস এবং বাড়ির অন্যান্য প্রয়োজনীয় জিনিসের পাশাপাশি ল্যাপটপ, বিভিন্ন অ্যাক্সেসরিজ, ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্স ইত্যাদি খুব কম দামে কেনা যাচ্ছে। এক্ষেত্রে আপনি যদি এখন দারুণ সস্তায় নতুন ফোন হাতে পেতে চান তাও আবার 5G সাপোর্টযুক্ত, তাহলে Flipkart-এর কারণে সেটাও সম্ভব! আসলে Flipkart Big Billion Days-এ বর্তমানে ১৫ হাজার টাকার কমে Samsung, Vivo, Redmi, Motorola-র মতো ব্র্যান্ডের ফোন বিক্রি হচ্ছে। তবে এই সুবিধা কাজে লাগাতে আপনাকে Flipkart-এ ঘণ্টার পর ঘণ্টা সময় খরচ করতে হবেনা, বরঞ্চ এই প্রতিবেদনে আমরা এমনই পাঁচটি সেরা অফারের কথা বলব, যেগুলি উৎসবের মুখে আপনার জন্য খুব লাভদায়ক হবে।

জমিয়ে চলছে Flipkart Sale, এই ৫টি ফোন পাবেন ১৫ হাজারের কমে

১. Motorola G54 5G: এটির ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সেল চলাকালীন ১৭,৯৯৯ টাকার পরিবর্তে ১৩,৯৯৯ টাকায় মিলছে। এতে ১,০০০ টাকার ব্যাঙ্ক ডিসকাউন্ট ও ১৩,২০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস কাজে লাগানো যাবে।

এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০২০ প্রসেসর, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান।

২. Vivo T2x 5G: এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি সেলে ২০,৯৯৯ টাকার বদলে ১৪,৯৯৯ টাকায় মিলছে। এতে ১১,৫০০ টাকার এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক কার্ডে অতিরিক্ত ১০% ডিসকাউন্ট পাওয়া যাবে।

এতে রয়েছে ৬.৫৮ ইঞ্চি ফুলএইচডি এলসিডি ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ।

৩. Poco X5 5G: এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি মডেলের দাম ২০,৯৯৯ টাকা হলেও, ফ্লিপকার্ট থেকে এটি এখন ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে। এতে ১১,৫০০ টাকার এক্সচেঞ্জ অফারও প্রযোজ্য।

ফোনটি কিনলে মিলবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

৪. Redmi Note 12 5G: বছরের শুরুতে লঞ্চ হওয়া নেক্সট জেনারেশন ডিজাইন বিশিষ্ট এই ফোনটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজ সেলে ১৫,৯৯৯ টাকায় কেনা যাবে, সাথে থাকবে হাজার টাকার ব্যাঙ্ক অফার এবং ১২,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফারও। এর আসল দাম ১৯,৯৯৯ টাকা।

স্মার্টফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুলএইচডি (রেজোলিউশন ১০৮০×২৪০০ পিক্সেল) অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৪ জেন ১ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে।

৫. Samsung Galaxy F34 5G: ১৮,৯৯৯ টাকার এই ফোনটি ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডেজে ১৬,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে, এছাড়া এতে ১,৫০০ টাকার ব্যাঙ্ক অফার ও ১২,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফার উপলব্ধ।

স্যামসাং গ্যালাক্সি এফ৩৪ স্মার্টফোনে ১২০ হার্টজ ৬.৫ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, এক্সিনস ১২৮০ প্রসেসর, লেটেস্ট অ্যান্ড্রয়েড ১৩ওএস, ৬,০০০ এমএএইচ ব্যাটারি এবং ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।

সঙ্গে থাকুন ➥