মাত্র 4,999 টাকায় স্মার্টফোন! Poco-র 7GB র‍্যামের মোবাইল মিলছে দারুণ ছাড়ে, মানতে হবে এই শর্ত

Avatar

Published on:

Poco C51 Discount

Poco C51 Discount: আপনি কি হালফিলে যতোটা সম্ভব কম দামে একটি স্মার্টফোন কেনার পরিকল্পনায় আছেন? এদিকে সস্তা মোবাইল হলেও তাতে আপনার চাই ভালো ব্যাটারি ব্যাকআপ বা ডিসপ্লের মতো ফিচার? তাহলে আপনার জন্য সঠিক বিকল্প হতে পারে Poco C51 মডেলটি। আসলে সেল শুরু হওয়ার আগেই, Poco-র এই চ্যাম্পিয়ন তথা ‘C’ সিরিজের ফোনটি Flipkart-এ অবিশ্বাস্য ছাড়ে মিলছে। আপনি এখন এটি ৫ হাজার টাকার চাইতেও কমে হাতের মুঠোয় পেয়ে যাবেন।

সবচেয়ে সস্তায় স্মার্টফোন, কত দামে কিনবেন Poco C51?

পোকো সি৫১ স্মার্টফোনের ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৯,৯৯৯ টাকা, কিন্তু বর্তমানে ফ্লিপকার্টের অফারে এটি মাত্র ৪,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। তবে এমনি এমনি এই মোটা টাকার ছাড় পাবেননা। আসলে ফোনটির ‘লকড্ উইথ এয়ারটেল প্রিপেইড’ (Locked with Airtel Prepaid) মানে শুধু এয়ারটেল সিম ব্যবহার করা যাবে, এমন ভার্সনটিতেই কোম্পানি অফার দিচ্ছে।

এক্ষেত্রে পুরোনো বা নতুন এয়ারটেল কানেকশনের ভিত্তিতে ফোনটি নিলে দামের ওপর অতিরিক্ত ৭.৫% (আপ টু ৭৫০ টাকা পর্যন্ত) ছাড় পেতে পারেন। আবার ফ্লিপকার্ট অ্যাক্সিস (Flipkart Axis) ব্যাঙ্কের মাধ্যমে অর্ডারের জন্য পেমেন্ট করলে পেয়ে যাবেন ৫% ক্যাশব্যাক।

Poco C51-এর স্পেসিফিকেশন

পোকো সি৫১ ফোনে ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫২ ইঞ্চি এইচডি+ (রেজোলিউশন ৭২০×১৬০০ পিক্সেল) ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৩৬ প্রসেসর, যার সাথে ৬ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত eMMC ইন্টারনাল স্টোরেজের সুবিধা বর্তমান। এটি ৩ জিবি টার্বো র‍্যাম ফাংশনও বহন করে – অর্থাৎ এতে সর্বমোট ৭ জিবি র‍্যামের সুবিধা পাবেন। আবার পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ১০ ওয়াট চার্জিং প্রযুক্তি বিশিষ্ট ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

এক্ষেত্রে ফটোগ্রাফির জন্য হ্যান্ডসেটটি ৮ মেগাপিক্সেল এআই (AI) প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে। অন্যান্য ফিচারের কথা বললে এটিতে অ্যান্ড্রয়েড ১৩ গো ওএস সফ্টওয়্যার থেকে শুরু করে আইপি৬৮ (IP68) রেটিং, ৩.৫ হেডফোন জ্যাক ইত্যাদি অপশনও আছে। উল্লেখ্য, ফোনটি রয়্যাল ব্লু এবং পাওয়ার ব্ল্যাক – দুটি রঙে পাওয়া যায়।

সঙ্গে থাকুন ➥