HomeMobilesআজব! একই দামে মিলছে 2টি Motorola ফোন, 6,999 টাকায় কেনা যাবে, অফার...

আজব! একই দামে মিলছে 2টি Motorola ফোন, 6,999 টাকায় কেনা যাবে, অফার কেবল আজকের

এক সপ্তাহ ধরে বাম্পার সব অফার দেওয়ার পর অবশেষে Flipkart Mega June Bonanza সেল আজ ১৯শে জুন শেষ হচ্ছে। মধ্যরাতের পর এই বিক্রয়পর্ব আর অ্যাক্সেস করা যাবেনা। এমতাবস্থায় আপনার যদি হালফিলে সস্তায় একটি নতুন মোবাইল ফোন কেনার ইচ্ছে থাকে, আর দেরি করবেননা – ঝটপট Flipkart Mega June Sale-এর কিছু অফার কাজে লাগিয়ে ফেলুন। বিশেষত আপনার যদি বাজেট যদি এক্কেবারে কম হয়, তাহলে আপনি Motorola G04 ও Motorola G04s এন্ট্রি লেভেল স্মার্টফোনদুটি বেছে নিতে পারেন। কেন? আসুন বিশদ জেনে নিই।

সেল শেষের মুখে এই দুটি Motorola ফোনে অফার দিচ্ছে Flipkart

  • Motorola G04: ফ্লিপকার্টে ৪ জিবি ও ৬৪ জিবি স্টোরেজবিশিষ্ট এই ফোনের বর্তমান দাম ৬,৯৯৯ টাকা। এতে এমআরপি (MRP)-র ওপর সরাসরি ৩,০০০ টাকার সেল ডিসকাউন্ট মিলছে। সাথে আছে ৫% ক্যাশব্যাকের সুবিধা, যা পেতে আপনাকে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। এছাড়া মিলবে সর্বোচ্চ ৬,১০০ টাকার এক্সচেঞ্জ অফারও।

ফিচার বলতে স্মার্টফোনটিতে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, ইউনিসক টি৬০৬ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ১৬ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ডলবি অ্যাটমস-টিউনড্ সিঙ্গেল স্টেরিও স্পিকার আছে।

  • Motorola G04s: আজ ফ্লিপকার্ট মেগা জুন বোনানজা সেলের শেষ দিনে এই ফোনটিও সর্বনিম্ন ৬,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে থাকবে ৩৫০ টাকার ক্যাশব্যাক এবং ৫,৮৫০ টাকার এক্সচেঞ্জ অফার।

এর ফিচার অনেকটা আগের ফোনটিরই অনুরূপ।
মোটোরোলা জি০৪এসেও আপনি পাবেন ৯০ হার্টজ ৬.৬ ইঞ্চি এইচডি+ আইপিএস এলসিডি ডিসপ্লে, ইউনিসক টি৬০৬ চিপসেট, ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি। তবে এতে ফটোগ্রাফির জন্য রয়েছে ৫০ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সেটআপ।

RELATED ARTICLES

Most Popular