28 হাজার টাকার এক্সচেঞ্জ অফার! 32MP ফ্রন্ট ক্যামেরাযুক্ত Moto-র এই 5G কিনুন ব্যাপক ছাড়ে

Published on:

flipkart-offer-motorola-edge-40-available-at-very-low-cost-huge-exchange-bonus

গতকাল মধ্যরাতেই Flipkart-এর Big Bachat Dhamaal সেল শেষ হয়েছে। তবে বিশেষ বিক্রয়পর্ব সমাপ্ত হলেও এই মুহূর্তে ই-কমার্স জায়ান্ট সংস্থাটি এমন একটি অফার দিচ্ছে, যার কারণে নতুন স্মার্টফোন কেনার বিষয়টি আপনার জন্য দারুণ সস্তা হয়ে যাবে। আসলে Motorola Edge 40 ফোনটি এখন বিশাল ছাড়ে Flipkart-এ বিক্রি হচ্ছে – এক্ষেত্রে ফ্ল্যাট ডিসকাউন্ট ছাড়াও আপনি ব্যাঙ্ক অফার এবং আকর্ষণীয় এক্সচেঞ্জ অফার কাজে লাগিয়ে এই ফোন কেনার সময় হাজার হাজার টাকা সাশ্রয় করতে পারবেন। বদলে পাবেন বিশাল স্টোরেজ, শক্তিশালী প্রসেসর, উন্নতমানের ক্যামেরা এবং সুপার ফাস্ট চার্জিংয়ের মতো ফিচার। তো আসুন, ঝটপট Flipkart প্রদত্ত অফার এবং Motorola Edge 40-এর স্পেসিফিকেশন এক নজরে দেখে নিই।

Motorola-র এই ফোন মিলছে দারুণ সস্তায়, এক্সচেঞ্জ অফার দেখে চোখ ধাঁধাবে

মোটোরোলা এজ্ ৪০ ফোনের ৮ জিবি ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৩৪,৯৯৯ টাকা, কিন্তু ফ্লিপকার্টের অফারে এখন এটি ২৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। এর সাথে ব্যাঙ্ক অফারের সুবিধাও উপলব্ধ – আপনি আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট পাবেন, যেখানে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক (Flipkart Axis Bank) কার্ড দিয়ে পেমেন্ট করলে ৫% ক্যাশব্যাক মিলবে।

তবে সবচেয়ে বেশি সাশ্রয় সম্ভব হবে এক্সচেঞ্জ অফার কাজে লাগালে। এক্ষেত্রে আপনি যদি পুরোনো স্মার্টফোনের বদলে এটি কেনেন তাহলে ২৮,১৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস মিলবে (শর্তাবলী প্রযোজ্য)। অর্থাৎ, কোনোভাবে সমস্ত অফার কাজে লাগানো গেলে আপনাকে এই মোটো ফোনটি কেনার জন্য মাত্র ১,৮৪৯ টাকা দিতে হবে। তাই নতুন ফোন কেনার পরিকল্পনা থাকলে ভাগ্য পরখ করে এই অফার দেখতেই পারেন।

Motorola Edge 40-এর স্পেসিফিকেশন

মোটোরোলা এজ্ ৪০ ৫জি স্মার্টফোনটিতে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুলএইচডি+ পি-ওলেড ডিসপ্লে রয়েছে। পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর (এই ফোনেই চিপসেটটি প্রথমবার ব্যবহৃত হয়েছে), যার সাথে ৮ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি ইউএফএস ৩.১ স্টোরেজের সুবিধা মিলবে। এক্ষেত্রে পাওয়ার ব্যাকআপের জন্য ফোনটিতে থাকবে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টবিশিষ্ট ৪,৪০০ এমএএইচ ব্যাটারি। শুধু তাই নয়, ফটোগ্রাফির জন্য এই হ্যান্ডসেটে আপনি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাও পাবেন, যার ফলে এটিতে ঝকঝকে ছবি তোলা সম্ভব হবে।

সঙ্গে থাকুন ➥