Flipkart Republic Day Sale: স্মার্টফোনের উপর বাম্পার ছাড়, ফ্লিপকার্ট রিপাবলিক ডে সেল কবে শুরু দেখে নিন

Avatar

Published on:

Flipkart Republic Day Sale 2024

চলতি মাসের শেষে রয়েছে প্রজাতন্ত্র দিবস। এই উপলক্ষে প্রতিবছর প্রায় প্রত্যেকটি ই-কমার্স প্ল্যাটফর্মই সেলের ঘোষণা করে থাকে। এবছরও এর ব্যতিক্রম হবে না। আগামী ১৪ তারিখ শুরু হবে Flipkart Republic Day Sale, যা চলবে পরবর্তী ৬ দিন পর্যন্ত। অর্থাৎ সেল শেষ হবে ১৯শে জানুয়ারি। এই সময়ে ক্রেতারা – স্মার্টফোন, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টওয়াচ, স্মার্ট টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিনের মতো ইলেক্ট্রনিক্স ডিভাইসের পাশাপাশি ফ্যাশন অ্যাক্সেসরিজ, কসমেটিক্স আসবাবপত্র ইত্যাদির সাথে সর্বোচ্চ ৮০% ডিসকাউন্ট পেয়ে যাবেন। আবার নির্বাচিত ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে কেনাকাটা করার ক্ষেত্রেও তাৎক্ষণিক ছাড় দেওয়া হবে বলে জানা গেছে। আমরা এই প্রতিবেদনে আসন্ন Flipkart Republic Day সেলে কোন কোন ব্র্যান্ডের স্মার্টফোনের সাথে কি কি অফার পাওয়া যাবে সেই বিষয়ে আলোচনা করবো।

Flipkart Republic Day Sale 2024-এ স্মার্টফোনের উপর অফার

ফ্লিপকার্টের তরফ থেকে এখনো তাদের আসন্ন সেলের ডিল প্রকাশ্যে নিয়ে আসা হয়নি। তবে জানা গেছে, Apple, Samsung, Realme এবং Motorola ব্র্যান্ডের বিভিন্ন সেগমেন্টের একাধিক স্মার্টফোন তুলনায় সস্তায় বিক্রি করা হবে এই সময়ে। এক্ষেত্রে আপনারা Apple iPhone 14 এবং Pixel 7A -এর মতো ফ্ল্যাগশিপ মডেলগুলিও নজরকাড়া ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ পেয়ে যাবেন।

ফ্লিপকার্ট সম্প্রতি ‘রিপাবলিক ডে’ সেলের জন্য একটি ডেডিকেটেড পেজ লাইভ করেছে। এই পেজের একটি ব্যানারে উল্লেখ আছে যে, Samsung Galaxy S21 FE, Motorola Edge 40 Neo, Samsung F14 5G, Realme C53, Realme 11X 5G, Moto G54 5G -এর মতো জনপ্রিয় স্মার্টফোনের সাথে লোভনীয় ছাড় পাওয়া যাবে।

এছাড়াও কযেকটি উল্লেখযোগ্য লেটেস্ট লঞ্চ স্মার্টফোনও এই সেলে অফারের সাথে তালিকাভুক্ত থাকবে বলে জানা গেছে। এই তালিকায় সামিল থাকছে – Vivo X100 সিরিজ, Oppo Reno 11 সিরিজ, Redmi Note 13 Pro সিরিজ ইত্যাদি।

প্রসঙ্গত অ্যামাজন ইন্ডিয়া (Amazon India), আগামী ১৫ই জানুয়ারী ‘গ্রেট রিপাবলিক ডে’ (Great Republic Day) সেলের আয়োজন করবে বলে হালফিলে নিশ্চিত করেছে।

সঙ্গে থাকুন ➥