HomeMobiles30000 টাকা ছাড়, আজই পুরোনো ফোন বদলে কিনুন 50MP ক্যামেরাওয়ালা Vivo-র এই...

30000 টাকা ছাড়, আজই পুরোনো ফোন বদলে কিনুন 50MP ক্যামেরাওয়ালা Vivo-র এই 5G স্মার্টফোন

Flipkart-এর Super Value Days সেলের আজই শেষ দিন, মধ্যরাতে ঘড়ির কাটায় ১১:৫৯ বাজলেই এর সমস্ত অফার আর কাজে লাগানো যাবেনা। এমতাবস্থায় আপনি যদি কম দামে কোনো স্মার্টফোন কেনার চিন্তাভাবনা করে থাকেন, তাহলে সেলের একটি বাম্পার অফার মিস করা একদমই ঠিক হবেনা! আসলে ব্যাপারটা হচ্ছে যে, সেল চলাকালীন Flipkart-এ Vivo V27 5G ফোনটি ফ্ল্যাট ডিসকাউন্ট, এক্সচেঞ্জ স্কিম ইত্যাদি অফারে দারুণ কম খরচে কিনতে পারবেন। তবে হাতে সময় একদমই কম, তাই দেরি করলেই লস্! তো আসুন, এখন ঝটপট Vivo V27 5G স্মার্টফোনে উপলব্ধ অফার এবং এর স্পেসিফিকেশন এক নজরে দেখে নিই।

এখন Vivo V27 5G কিনলে পাবেন দারুণ এক্সচেঞ্জ অফার

ভিভো ভি২৭ ৫জি ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) এমনিতে ৩৬,৯৯৯ টাকা, তবে আপনি এখন এটি ফ্লিপকার্ট থেকে ৩২,৯৯৯ টাকায় কিনতে পারবেন। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে ফোনটির দাম আরও ১,২৫০ টাকা কমানো যেতে পারে।

তবে সবচেয়ে আশ্চর্যজনক হল এই ফোনের এক্সচেঞ্জ অফার – এক্ষেত্রে আপনি পুরোনো ফোনের বিনিময়ে ৩০,০০০ টাকা পর্যন্ত (শর্তাবলী প্রযোজ্য) সাশ্রয় করতে পারেন। আর এমনটা হলে আপনাকে নতুন স্মার্টফোন কেনার জন্য বেশি টাকা দিতেই হবেনা।

Vivo V27 5G-এর স্পেসিফিকেশন

ভিভো ভি২৭ ৫জি ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ডিসপ্লে আছে, যার স্ক্রিন রেজোলিউশন ২৪০০×১০৮০ পিক্সেল এবং রিফ্রেশ রেট ১২০ হার্টজ। এদিকে পারফরম্যান্সের জন্য এতে দেওয়া হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ ৫জি প্রসেসর, যেখানে এটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বহন করবে। একইভাবে পাওয়ার ব্যাকআপের জন্য এই হ্যান্ডসেটে ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৬০০ এমএএইচ ব্যাটারি মিলবে। ফটোগ্রাফিক ফিচারের কথা বললে, এটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেলেরই অটোফোকাস ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। এমনকি এর ইউজাররা পাবেন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ব্যবহারের সুবিধাও।

RELATED ARTICLES

Most Popular