Flipkart Sale: চরম সস্তায় 108MP ক্যামেরার ফোন, Realme 10 Pro 5G ফোনে ১৯ হাজার টাকার অফার

Avatar

Published on:

Flipkart Offer on Realme 10 Pro 5G

বিশেষ কোনো উৎসব বা উপলক্ষ না থাকলেও এখন অনলাইন শপিং প্ল্যাটফর্মগুলিতে এখন প্রচুর অফার দেওয়া হচ্ছে। এমনকি আজ থেকে Flipkart শুরু করেছে ‘Big Bachat Dhamaal’ নামের একটি সেলও। সেক্ষেত্রে আপনি যদি ভালো ক্যামেরা, ডিসপ্লে এবং আরো নানা ফিচার পেতে Realme ব্র্যান্ডের একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে এই চলমান Flipkart Big Bachat Dhamaal সেল আপনার জন্য অত্যন্ত ফায়দামন্দ্ হয়ে উঠতে পারে। আসলে সম্প্রতি লঞ্চ হওয়া ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা বিশিষ্ট Realme 10 Pro 5G মডেল এখন সেলটিতে ১৯ হাজার টাকা পর্যন্ত ছাড়ে কেনার সুযোগ মিলছে। তাই আপনি যদি বর্তমানে একটি বাজেট ফোন মানে ১০,০০০ টাকার কম দামি ফোন কেনার পরিকল্পনায় থাকেন, তাহলে সাধারণ ফোনের বদলে Realme 10 Pro 5G পকেটস্থ করতে পারবেন সহজেই। ঠিক কী অফার দিচ্ছে Flipkart? Realme 10 Pro 5G স্মার্টফোনে কী ফিচারই বা আছে? আসুন বিস্তারিত জেনে নিই।

Flipkart Sale-এ ব্যাপক ছাড়ে মিলছে Realme 10 Pro 5G

রিয়েলমি ১০ প্রো ৫জি স্মার্টফোনের ৬ জিবি/১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি (MRP) ২০,৯৯৯ টাকা। কিন্তু এই মুহূর্তে ফ্লিপকার্ট বিগ বাচত্ ধামাল সেলে ফোনটি ১৮,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে ক্রেতারা ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে ফোনটি কিনতে চাইলে ফ্ল্যাট ডিসকাউন্ট ব্যতীত ৫% ক্যাশব্যাক পাবেন। একইভাবে ফ্লিপকার্ট পে লেটার অপশনে সাইন ইন করে পেমেন্ট করলে পাওয়া যাবে ৭৫০ টাকার গিফ্ট কার্ড।

এখানেই শেষ নয়, রিয়েলমি ১০ প্রো ৫জি কিনতে গিয়ে কেউ পুরোনো ফোন এক্সচেঞ্জ করলে ১৭,০০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাবেন। ফলত সব অফার কাজে লাগিয়ে ফোনটি ১০,০০০ টাকার কমে কেনা যেতে পারে।

Realme 10 Pro 5G ফোনের স্পেসিফিকেশন

রিয়েলমি ১০ প্রো ৫জি-তে আছে ৬.৭২ ইঞ্চি ফুলএইচডি+ এলসিডি ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং পিক ব্রাইটনেস ৬০০ নিট। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি হেলিও এ২২ প্রসেসর দ্বারা চালিত হয়। এর সাথে সফ্টওয়্যার হিসেবে পাওয়া যায় অ্যান্ড্রয়েড ১৩ (Android 13) ভিত্তিক রিয়েলমি ইউআই। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এই রিয়েলমি ফোনে দেওয়া হয়েছে ৩৩ ওয়াট সুপারভক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি। উল্লেখ্য, ফটোগ্রাফির ক্ষেত্রেও রিয়েলমি ১০ প্রো ৫জি কোনোভাবে নিরাশ করবেনা, কারণ এতে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাযুক্ত ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা বিদ্যমান।

সঙ্গে থাকুন ➥