নতুন বছরের পিকনিকে উঠবে ঝকঝকে সেলফি, 50MP ফ্রন্ট ক্যামেরার এই 5G ফোনদুটি মিলছে সস্তায়

Avatar

Published on:

Flipkart Winter Fest Sale Smartphone Offer

বছর শেষ হতে গেলেও Flipkart-এ যেন সেলের কোনো শেষ নেই! বরঞ্চ ‘Big Year End Sale’ নামক বিক্রয়পর্বের মাধ্যমে সারা ফেলার পর এখন জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্মটি আবারও একটি জমজমাট সেল দিচ্ছে, যা ‘Flipkart Winter Fest’ নামে আগামী ৩১শে ডিসেম্বর অর্থাৎ একেবারে ২০২৩-এর সমাপ্তি পর্যন্ত লাইভ থাকবে। আর সুবিধার ব্যাপার হল যে, আপনি যদি কোনো কারণে বিগত কয়েক সপ্তাহে আয়োজিত সেলগুলি মিস করে থাকেন কিংবা এই মুহূর্তে দাঁড়িয়ে আপনার সস্তায় একটি নতুন ফোন কেনার থাকে, তাহলে চলতি Flipkart Sale আপনার জন্য দারুণ ফায়দামন্দ্ হতে পারে। এখানে আপনি বাম্পার ডিসকাউন্টে প্রায় সব কোম্পানির স্মার্টফোনই কিনতে পারবেন – বিশেষত আপনার যদি ভালো ক্যামেরার ফোন কিনে সেলফি তোলা বা ভিডিও বানানোর শখ থাকে, তাহলে ‘Flipkart Winter Fest’-এর কিছু অফার আপনার দারুণ কাজে আসবে। যেমন সেলে Vivo এবং Infinix-এর ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরাযুক্ত ফোনগুলি MRP-এর থেকে অনেক কম দামে পাওয়া যাচ্ছে। আপনি এগুলি ৩০ হাজার টাকার চেয়েও অনেক কম খরচে পেয়ে যাবেন।

Winter Sale: এই দুটি ক্যামেরা ফোন দারুণ ছাড়ে বেচছে Flipkart

১. Infinix Zero 30 5G: ১২ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ বিশিষ্ট এই ফোনের এমআরপি (MRP) ২৯,৯৯৯ টাকা, কিন্তু ফ্লিপকার্ট উইন্টার ফেস্ট সেলে এটি ২৩,৯৯৯ টাকায় মিলছে। এক্ষেত্রে ব্যাঙ্ক অফারে ১০% অতিরিক্ত ছাড় পেতে পারেন, একই সময়ে মিলবে ১৭,৯৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও।

এতে ৫০ মেগাপিক্সেল হাই রেজোলিউশন ফ্রন্ট ক্যামেরা আছে, সাথে রয়েছে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) ফিচারবিশিষ্ট ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরাও। এছাড়া ফোনটিতে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ ৩ডি (3D) কার্ভড ১০ বিট অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৮০২০ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারির মতো ফিচার দেখতে পাবেন।

২. Vivo V27 5G: এই ফোনের ৮ জিবি ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম এমনিতে ৩৬,৯৯৯ টাকা হলেও, এখন এটি অফারে ৩২,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। আবার আপনি ফোন কেনার জন্য নির্বাচিত ব্যাঙ্ক কার্ড ব্যবহার করলে ৫% ক্যাশব্যাক থেকে শুরু করে হাজার টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। এছাড়া কাজে লাগানো যাবে ২৯,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও (শর্তাবলি প্রযোজ্য)।

এই ফোনটিতে ৫০ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। পাশাপাশি এতে ৬.৭৮ ইঞ্চি ফুল-এইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০০ প্রসেসর, ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টযুক্ত ৪,৬০০ এমএএইচ ব্যাটারি ইত্যাদি ফিচার পাবেন।

সঙ্গে থাকুন ➥