Samsung Galaxy S24 সিরিজের দাম ফাঁস হয়ে গেল, খরচ শুনলে ভিড়মি খাবেন

Avatar

Published on:

Samsung Galaxy S24 Series Price leaked

স্যামসাং (Samsung)-এর বহুল প্রত্যাশিত ফ্ল্যাগশিপ Galaxy S24 সিরিজের স্মার্টফোনগুলিকে নিয়ে গত কয়েক মাস ধরেই চর্চা চলেছে। এই সিরিজটি Galaxy S24, Galaxy S24+ এবং Galaxy S24 Ultra মডেলের সমন্বয়ে গঠিত। আপকামিং S-সিরিজের ডিভাইসগুলির অফিসিয়াল রেন্ডার ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে। আবার লঞ্চ ইভেন্টের টিজারও সম্প্রতি ফাঁস হয়েছে, যা প্রকাশ করেছে যে আগামী ১৭ জানুয়ারী ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিকোতে Galaxy S24 সিরিজটি আত্মপ্রকাশ করবে। অফিশিয়াল লঞ্চের আগেই এবার এক নতুন রিপোর্টে Samsung Galaxy S24 সিরিজের তিনটি মডেলেরই ভ্যারিয়েন্ট-ভিত্তিক দাম ফাঁস করা হয়েছে।

ইউরোপে Samsung Galaxy S24 সিরিজের দাম (সম্ভাব্য)

বেস মডেল অর্থাৎ স্যামসাং গ্যালাক্সি এস২৪ ৮ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ৩.১/ ২৫৬ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজ অফার করবে। গ্যালাক্সি ক্লাব-এর রিপোর্ট থেকে জানা গেছে যে, স্ট্যান্ডার্ড মডেলটির দুই স্টোরেজ সংস্করণের দাম হবে ৮৯৯ ইউরো (আনুমানিক ৮৩,২০০ টাকা) এবং ৯৫৯ ইউরো (আনুমানিক ৮৮,৭০০ টাকা)। অন্যদিকে, গ্যালাক্সি এস২৪ প্লাস স্মার্টফোনটিতে ১২ জিবি এলপিডিডিআর৫এক্স র‍্যাম এবং ২৫৬ জিবি/৫১২ জিবি ইউএফএস ৪.০ স্টোরেজ থাকবে। আর এই মডেলটি ১,১৪৯ ইউরো (আনুমানিক ১,০৬,৩০০ টাকা) এবং ১,২৬৯ ইউরো (আনুমানিক ১,১৭,৪০০ টাকা) মূল্যে ইউরোপে আসবে।

এছাড়া, টপ-এন্ড স্যামসাং গ্যালাক্সি এস২৪ আল্ট্রা ২৫৬ জিবি/৫১২ জিবি/ ১ টিবি ইউএফএস ৪.০ স্টোরেজ ভার্সনে পাওয়া যাবে। এই তিনটি ভ্যারিয়েন্টের দাম হবে যথাক্রমে ১,৪৪৯ ইউরো (আনুমানিক ১,৩৪,১০০ টাকা), ১,৫৬৯ ইউরো (আনুমানিক ১,৪৫,২০০ টাকা) এবং ১,৮০৯ ইউরো (আনুমানিক ১,৬৭,৪০০ টাকা)। বলে রাখি, চড়া ট্যাক্সের কারণে ইউরোপে স্মার্টফোনের দাম সবসময়ই বেশি থাকে।

প্রসঙ্গত, ফাঁস হওয়া স্পেসিফিকেশনগুলি নিশ্চিত করেছে যে স্যামসাং মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডা ছাড়া বিশ্ববাজারে Exynos 2400 প্রসেসরের সাথে স্ট্যান্ডার্ড Samsung Samsung S24 স্মার্টফোনটি লঞ্চ করবে। আর Samsung Galaxy S24+ এবং Galaxy S24 Ultra আত্মপ্রকাশ করবে Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসরের সাথে। কোম্পানি ডিভাইসগুলিতে Snapdragon 8 Gen 3-এর একটি বিশেষ সংস্করণ যুক্ত করবে, যা চিপসেটের একটি ওভারক্লকড ভ্যারিয়েন্ট হবে।

সঙ্গে থাকুন ➥