31 ডিসেম্বর পর্যন্ত 16000 টাকা পর্যন্ত সস্তা সেরা ক্যামেরার Google Pixel স্মার্টফোন, এখানে পাবেন অফার

Avatar

Published on:

google-pixel-8-now-available-16000-discount-offer-till-31st-dec

গুগলের লেটেস্ট স্মার্টফোন Google Pixel 8 এখন সবচেয়ে কম দামে কেনার সেরা সুযোগ রয়েছে। তাই আপনিও যদি গুগল পিক্সেল ফোন প্রেমী হন এবং সস্তায় কোনো মডেল কিনতে চান, তাহলে এই খবরটি আপনার জন্য। আসলে কম দামে Google Pixel 8 কেনার জন্য এক্সচেঞ্জ বোনাসের আশ্রয়ও নিতে হবে না। একটি জনপ্রিয় ই-কমার্স প্লাটফর্মে এক্সচেঞ্জ অফার ছাড়াই কম মূল্যে পাওয়া যাচ্ছে ফোনটি।

১৬,০০০ টাকার অতিরিক্ত ছাড় সহ পাওয়া যাচ্ছে Google Pixel 8

গত অক্টোবরে ভারতে পিক্সেল ৮ সিরিজ লঞ্চ করে গুগল। এই সিরিজে দুটি মডেল অন্তর্ভুক্ত আছে – গুগল পিক্সেল ৮ এবং গুগল পিক্সেল ৮ প্রো। এরমধ্যে গুগল পিক্সেল ৮ এর ১২৮ জিবি সংস্করণের দাম ৭৫,৯৯৯ টাকা। এটি ফ্লিপকার্টেও একই দামে পাওয়া যায়, তবে ই-কমার্স সাইটটির একটি লোভনীয় অফারের কারণে কম দামে ফোনটি কেনা যাবে।

এই ছাড় পেতে আপনাকে ফ্লিপকার্টে চেকআউটের সময়ে ক্রেডিট বা ডেবিট কার্ডের মতো প্রিপেইড পেমেন্ট বিকল্পটি নির্বাচন করতে হবে। আর তাহলেই অতিরিক্ত ১৬,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। তবে ক্যাশ অন ডেলিভারিতে এই অফার কাজ করবে না। ফ্লিপকার্টে দেওয়া তথ্য অনুযায়ী, এই অফারটি শুধুমাত্র ৩১ ডিসেম্বর পর্যন্ত প্রযোজ্য থাকবে।

Google Pixel 8 এর সাধারণ স্পেসিফিকেশন

গুগল পিক্সেল ৮ ফোনে রয়েছে ৬.২ ইঞ্চির ওএলইডি ডিসপ্লে, যা ফুল এইচডি প্লাস রেজোলিউশন (১০৮০×২৪০০ পিক্সেল), ৬০-১২০ হার্টজ রিফ্রেশ রেট, ২০০০ নিটস পিক ব্রাইটনেস এবং গরিলা গ্লাস ভিক্টাস প্রোটেকশনের সাথে এসেছে। ফোনটি গুগল টেন্সর প্রসেসর সহ এসেছে এবং এটি অ্যান্ড্রয়েড ১৪ অপারেটিং সিস্টেমে চলে। এই ফোনে ৭ বছরের সফটওয়্যার সাপোর্ট দেবে সংস্থাটি। ফটোগ্রাফির জন্য ডিভাইসটিতে দেওয়া হয়েছে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ১২ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এতে রয়েছে ১০.৫ মেগাপিক্সেল ক্যামেরা। আর পাওয়ার ব্যাকআপের জন্য এতে ২৭ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৪৫৭৫ এমএএইচ ব্যাটারি, ১৫ ওয়াট কিউআই ওয়্যারলেস চার্জিং সাপোর্ট আছে। সিকিউরিটির জন্য এতে ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যামার এবং ফেস আনলক ফিচার উপস্থিত।

সঙ্গে থাকুন ➥