Honor 200 Lite হাজির NBTC ওয়েবসাইটে, কম দামে 108MP ক্যামেরা সহ থাকবে 35W চার্জিং

Published on:

Honor 200 Lite Launch Date

অনর শীঘ্রই একটি নতুন স্মার্টফোন মডেল বিশ্ব বাজারে লঞ্চ করতে চলেছে৷ এটি Honor 200 Lite নামে আত্মপ্রকাশ করবে। যদিও ফোনটির সম্পর্কে এখনও কোম্পানির তরফে কিছু নিশ্চিত করা হয়নি, তবে থাইল্যান্ডের এনবিটিসি (NBTC) সার্টিফিকেশন সাইটে Honor 200 Lite-কে দেখা গেছে, যা এর আসন্ন লঞ্চের ইঙ্গিত দিয়েছে। সার্টিফিকেশন লিস্টিংটি ফোনটির সর্ম্পকে কি কি তথ্য প্রকাশ করলো, আসুন জেনে নেওয়া যাক।

Honor 200 Lite পেল থাইল্যান্ডের NBTC প্ল্যাটফর্মে

চীনা ব্র্যান্ডের আসন্ন অনর 200 লাইট মডেলটিকে গত মাসে প্রথম সংযুক্ত আরব আমিরশাহীর টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে LLY-NX1 মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। এটি ইঙ্গিত দেয় যে, অনর তাদের 200 সিরিজটির ওপর কাজ করছে এবং “লাইট” মডেলটি এই লাইনআপের প্রথম ডিভাইস হতে পারে। আর এখন, আরেকটি সার্টিফিকেশন ইঙ্গিত দিয়েছে যে এই ডিভাইসটি খুব শীঘ্রই গ্লোবাল মার্কেটে আসতে পারে। অনর 200 লাইট একই মডেল নম্বর সহ থাইল্যান্ডের ন্যাশনাল ব্রডকাস্টিং অ্যান্ড টেলিকমিউনিকেশন কমিশন (NBTC) প্ল্যাটফর্মের অনুমোদন লাভ করেছে।

এই লিস্টিংটি প্রকাশ করেছে যে, অনর 200 লাইট 5G নেটওয়ার্কিং সাপোর্ট করবে। নাম অনুসারে, এই ফোনটি হতে পারে অনর 100 সিরিজের উত্তরসূরি, যা গত নভেম্বরে লঞ্চ হয়েছিল৷ এখানে লক্ষণীয় যে, অনর এক্স50আই প্লাস-ও কয়েক মাস আগে LLY-AN00 মডেল নম্বর সহ চীনে প্রকাশিত হয়েছিল। তাই অনর 200 লাইট এই স্মার্টফোনের একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে।

যদি এটি সত্য হয়, তাহলে আশা করা যায় আসন্ন Honor 200 Lite-এ বড় 6.7 ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা ফুলএইচডি+ রেজোলিউশন এবং 90 হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। Honor X50i+এ মিডিয়াটেক ডাইমেনসিটি 6080 প্রসেসরটি রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, 4,500 এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা 35 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে৷

ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে 108 মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে আর সামনে একটি 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বিদ্যমান। এই মুহূর্তে Honor 200 Lite সর্ম্পকে এই তথ্যগুলিই উপলব্ধ রয়েছে, তবে আগামী দিনে আরও জানা যাবে বলে আশা করা যায়।

সঙ্গে থাকুন ➥