160MP ক্যামেরার সঙ্গে নতুন মোবাইল ফোন লঞ্চ করল Honor, ভিডিয়ো শ্যুটের জন্য বিশেষ ফিচার

Avatar

Published on:

Honor 80 Pro Straight Screen Version launched

দীর্ঘদিনের জল্পনার পর, অনর অবশেষে তাদের Honor 80 Pro Straight Screen সংস্করণটি আনুষ্ঠানিকভাবে উন্মোচন করেছে। Honor 80 Pro Straight Screen Edition-এর ডিজাইন এবং চেহারা মূলত রেগুলার ভার্সনের মতই। শুধুমাত্র এতে কার্ভড স্ক্রিনের বদলে একটি স্ট্রেট স্ক্রিন ব্যবহার করা হয়েছে। এই ফোনে ১৬০ মেগাপিক্সেলের আল্ট্রা-ক্লিয়ার প্রাইমারি ক্যামেরা রয়েছে, যা হল এর অন্যতম প্রধান সেলিং পয়েন্ট। Honor 80 Pro-এর এই নতুন সংস্করণটি ফ্ল্যাগশিপ Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর দ্বারা চালিত। এই চিপটি এআই ভ্লগ (AI Vlog) ভিডিও মাস্টার এবং ছয়টি মেজর সিনের জন্য স্মার্ট রিকগনিশন ফাংশন সাপোর্ট করে। আসুন তাহলে অনরের নয়া ডিভাইসটির সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

Honor 80 Pro Straight Screen সংস্করণের স্পেসিফিকেশন

অনর ৮০ প্রো স্ট্রেট স্ক্রিন সংস্করণটি ৬.৬৭ ইঞ্চির ওলেড (OLED) ডিসপ্লে সহ এসেছে। এই স্ক্রিনটি ২,৪০০ x ১,০৮০ রেজোলিউশন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ১০-বিট কালার ডেপ্থ এবং ১,৯২০ হার্টজ পাল্স-উইদ-মডিউলেশন (PWM) ডিমিং সাপোর্ট করে। এছাড়া, এই ফ্লেক্সিবল ডিসপ্লেটির ওপরের মধ্যবর্তী স্থানে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাট-আউট অবস্থান করছে। অনর ৮০ প্রো-এর এই সংস্করণটি কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর দ্বারা চালিত।

ক্যামেরা বিভাগে, Honor 80 Pro Straight Screen Edition-এ এফ/১.৮ অ্যাপারচার সহ ১৬০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের লেন্স এবং এফ/২.৪ অ্যাপারচার সহ ২ মেগাপিক্সেলের সেন্সর যুক্ত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। পাওয়ার ব্যাকআপের জন্য, Honor 80 Pro-এর স্ট্রেট স্ক্রিন সংস্করণে ৪৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই অনর ফোনটি একটি প্লাস্টিকের মিডল ফ্রেম অফার করে এবং নিরাপত্তার জন্য, এতে একটি ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার মিলবে। ডিভাইসটি ৭.৯ মিলিমিটার পুরু এবং এর ওজন ১৮৬/১৯৩ গ্রাম। Honor 80 Pro Straight Screen Edition ব্রাইট ব্ল্যাক, ইঙ্ক জেড গ্রীন এবং পিঙ্ক- এর মতো কালার অপশনে বেছে নেওয়া যাবে। তবে, এর দাম সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

অন্যদিকে, Honor 80 Pro-এর কার্ভড স্ক্রিন ভ্যারিয়েন্টটি ২,৭০০ × ১,২২৪ পিক্সেলের রেজোলিউশন সহ ৬.৭৮ ইঞ্চির ওলেড (OLED) হাইপারবোলিক স্ক্রিনের সাথে এসেছে। সেলফির জন্য, ফোনটির সামনে ডুয়েল ক্যামেরা সেটআপ অবস্থান করে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। আর Honor 80 Pro-এর রিয়ার প্যানেলে ১৬০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ম্যাক্রো লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপথ-অফ-ফিল্ড সেন্সর দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে। এগুলি ছাড়া, কার্ভড স্ক্রিন এবং স্ট্রেট স্ক্রিন- উভয় সংস্করণের বাকি স্পেসিফিকেশনগুলি একই রকম।

সঙ্গে থাকুন ➥