Honor Magic 5 Lite: 64 মেগাপিক্সেল ক্যামেরার সাথে অনর লঞ্চ করল দুর্দান্ত ডিজাইনের স্মার্টফোন

Avatar

Published on:

Honor Magic 5 Lite launched Europe

Honor Magic 5 Lite আজ ইউরোপের মার্কেটে লঞ্চ হল। এটি গতবছরে আত্মপ্রকাশ করা Honor Magic 4 Lite এর উত্তরসূরী হিসেবে এসেছে। এছাড়া নয়া এই ফোনটি কিছুদিন আগে মালয়েশিয়ায় পা রাখা Honor X9a এর রিব্র্যান্ডেড ভার্সন। এতে পাওয়া যাবে ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫,১০০ এমএএইচ ব্যাটারি। আসুন Honor Magic 5 Lite এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Honor Magic 5 Lite এর দাম ও লভ্যতা

অনর ম্যাজিক ৫ লাইট এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৩৭৯ ইউরো (প্রায় ৩৩,৫০০ টাকা)। এটি মিডনাইট ব্ল্যাক, এমারেল্ড গ্রীন ও টাইটেনিয়াম সিলভার কালার অপশনে পাওয়া যাবে। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে এর প্রি-অর্ডার শুরু হবে।

Honor Magic 5 Lite এর স্পেসিফিকেশন ও ফিচার

অনর ম্যাজিক ৫ লাইট ফোনের সামনে দেখা যাবে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১০-বিট কালার অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। আর পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর।

নিরাপত্তার জন্য অনর ম্যাজিক ৫ লাইট ফোনে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার উপলব্ধ। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত। ফোনটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আর এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ম্যাজিক ইউআই ৬.১ (Magic UI 6.1) কাস্টম স্কিনে রান করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Magic 5 Lite ফোনে ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। এর কানেক্টিভিটি অপশনের মধ্যে সামিল রয়েছে ডুয়েল সিম সাপোর্ট, ৫জি কানেক্টিভিটি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফএস এবং একটি ইউএসবি-সি পোর্ট৷

সঙ্গে থাকুন ➥