Honor-এর নতুন ফোন কিনতে ভিড়, তিন মিনিটেই 780 কোটি টাকার মোবাইল সাফ!

Avatar

Published on:

Honor Magic 6 Magic 6 Pro Sale Record

Honor Magic 6 এবং Honor Magic 6 Pro গত ১১ জানুয়ারি ধুমধাম করে লঞ্চ হয়েছে। চীনে আজ প্রিমিয়াম ফোন দু’টির প্রথম সেল আয়োজিত হয়েছিল। আর বিক্রির প্রথম দিনেই বিপুল সাড়া পেয়েছে অনর। সোশ্যাল মিডিয়ায় সংস্থাটি পোস্ট করে জানিয়েছে, ক্রেতারা ফার্স্ট সেলে ব্যাপক উৎসাহ দেখিয়েছেন। এমনকি Magic 6 সিরিজের ফোন বেচে কত মুনাফা ঘরে তুলেছে সংস্থা, সেটাও প্রকাশ্যে এসেছে। যার অঙ্ক শুনলে চমকে যেতে হবে।

প্রথম সেলেই Honor Magic 6 এবং Magic 6 Pro ব্যাপক সাফল্যের মুখ দেখল

অনর চীনের বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে তাদের প্রাথমিক বিক্রয়ের সময় অনর ম্যাজিক ৬ এবং ম্যাজিক ৬ প্রো ফোনগুলির প্রতি গ্রাহকদের ব্যাপক আগ্রহ লক্ষ্য করেছে। কোম্পানি প্রথম সেল ইভেন্টে ৬৬০ মিলিয়ন ইউয়ান (প্রায় ৭৮০ কোটি টাকা) আয় করেছে বলে ঘোষণা করেছে। অনর ম্যাজিক ৬ লাইনআপ মাত্র ২ মিনিট ৩৫ সেকেন্ডের মধ্যে, এই অসাধারণ কৃতিত্বটি অর্জন করতে সমর্থ হয়েছে। উল্লেখযোগ্যভাবে, এই অভূতপূর্ব পারফরম্যান্স তার পূর্বসূরি অনর ম্যাজিক ৫ সিরিজের সমস্ত মাধ্যম মিলিয়ে সারা দিনের বিক্রিকেও ছাড়িয়ে গেছে, যা গত মার্চ মাসে চীনে আত্মপ্রকাশ করেছিল।

জানিয়ে রাখি, অনর ম্যাজিক ৬ ফোনটি বিভিন্ন স্টোরেজ অপশনে উপলব্ধ। ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪,৩৯৯ ইউয়ান (প্রায় ৫২,০০০ টাকা)। উচ্চতর ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ মডেলগুলি যথাক্রমে ৪,৬৯৯ ইউয়ান (প্রায় ৫৫,৫৩০ টাকা) এবং ৪,৯৯৯ ইউয়ান (প্রায় ৫৯,১০০ টাকা) মূল্যে উপলব্ধ।

অন্যদিকে, একই কনফিগারেশন সহ Honor Magic 6 Pro-এর দাম যথাক্রমে ৫,৬৯৯ ইউয়ান (প্রায় ৬৭,৩৩০ টাকা), ৬,১৯৯ ইউয়ান (প্রায় ৭৩,২৪০ টাকা) এবং ৬,৯৯৯ ইউয়ান (প্রায় ৮২,৭০০ টাকা)। মনে করা হচ্ছে, ৫,৪৯৯ ইউয়ান (প্রায় ৬৪,৯৫০ টাকা) গড় মূল্যের সাথে ব্র্যান্ডটি আর্লি সেলের সময় Magic 6 সিরিজের প্রায় ১,২০,০২১টি ফোন বিক্রি করেছে।

সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, Honor Magic 6 সিরিজে Magic 6 RSR Porsche Design নামে আরও একটি প্রিমিয়াম মডেল লঞ্চ হবে। ডিভাইসটিতে প্রিমিয়াম ডিজাইন, Magic 6 সিরিজের অন্যান্য মডেলের মতো Qualcomm Snapdragon 8 Gen 3 চিপসেট এবং ৫০ মেগাপিক্সেলের ১-ইঞ্চি OmniVision OV50K প্রাইমারি ক্যামেরা রয়েছে বলে জানা গেছে।

সঙ্গে থাকুন ➥