Honor Magic 6 RSR Porsche: চোখ সরানো দায়, অনরের নতুন ফোনের ছবি সামনে আসতেই হইচই

Avatar

Published on:

Honor Magic 6 RSR Porsche Launch Date

Honor আগামী পরশু অর্থাৎ ১৮ই মার্চ চীনের বাজারে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার কথা সম্প্রতি ঘোষণা করেছে। আসন্ন মডেলগুলি হল – Magic 6 Ultimate এবং Magic 6 RSR Porsche Design৷ হালফিলে ‘Ultimate’ ভ্যারিয়েন্টের ডিজাইন প্রকাশ্যে নিয়ে আসা হয়েছিল। আবার এখন, Honor Magic 6 RSR Porsche Design মডেলটির একটি ছবি উইবো (Weibo) ও X প্ল্যাটফর্মে শেয়ার করা হল। যার দরুন এর রিয়ার প্যানেলের ডিজাইন কেমন হবে তার একটা স্পষ্ট ধারণা আমরা পেয়েছি।

Honor Magic 6 RSR Porsche স্মার্টফোনের ডিজাইন প্রকাশ্যে এলো

টিপস্টার টেমে (Teme) সম্প্রতি X প্ল্যাটফর্মে একটি পোস্ট শেয়ার করেছিলেন, যা কিছু সময় পরই ডিলিট করে দেওয়া হয়। তবে পোস্টটি ডিলিট করার আগেই অনর ব্র্যান্ডের আসন্ন স্মার্টফোন ‘ম্যাজিক ৬ আরএসআর পোর্শে ডিজাইন’ -এর ব্যাক প্যানেলের ডিজাইন ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। প্রকাশ্যে আসা লাইভ ইমেজে, ফোনের পেছনে একটি হেক্সাগোনাল ক্যামেরা মডিউল দেখা গেছে। যার মধ্যে তিনটি ক্যামেরা এবং একটি এলইডি ফ্ল্যাশ লক্ষ্যণীয়। আবার মডিউলের ডান প্রান্তে ‘100X’ লেখা নজরে পড়েছে, যা ডিজিটাল জুম ক্যাপাসিটির ইঙ্গিত দিচ্ছে। এছাড়া ছবি দেখে মনে হচ্ছে, ম্যাজিক ৬ সিরিজের অন্যান্য মডেলের তুলনায় অধিক পুরু হবে আসন্ন হ্যান্ডসেটটি।

Honor Magic 6 RSR Porsche ফোনের ফ্রন্ট-প্যানেলের ডিজাইন এখনো অজানা। তবে আশা করা হচ্ছে, এটি সিরিজের অন্যান্য মডেলের মতোই পিল-আকৃতির ক্যামেরা কাটআউট এবং কোয়াড কার্ভড OLED প্যানেল অফার করবে।

প্রসঙ্গত, অনর সম্প্রতি একটি টিজার ইমেজ শেয়ার করেছিল। যেখানে ম্যাজিক ৬ লাইনআপের সাথে ‘ইন্ডাস্ট্রি ফার্স্ট’ ডুয়াল-স্ট্যাক সিরিজ OLED আর্কিটেকচার প্রবর্তন করা হবে বলে দাবি করা হয়। এই প্রযুক্তি ৬০০% স্ক্রিন লাইফ বৃদ্ধি এবং ৪০% উন্নত এনার্জি এফিসিয়েন্সি সুনিশ্চিত করবে বলে জানা যাচ্ছে। আবার 8T LTPO প্যানেল ৪৩২০ হার্টজ PWM ডিমিং এবং ৫০০০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করতে পারে।

এছাড়া, Honor Magic 6 RSR Porsche স্মার্টফোনের অন্যান্য স্পেসিফিকেশন এখনও সামনে আসেনি। তবে আপকামিং মডেলটি বিদ্যমান Magic 6 এবং Magic 6 Pro ফোনের ন্যায় কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চিপসেট দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥