অগ্রিম বুক করলে সারপ্রাইজ গিফট, নতুন ফোনের রিজার্ভেশন শুরু করে দিল Honor

Avatar

Published on:

Honor Magic 6 RSR Pre-Reservations

অনর (Honor) গতকালই ঘোষণা করেছে যে বিখ্যাত ডিজাইন হাউস পোর্শে ডিজাইনের সাথে কো-ব্র্যান্ড করা তাদের প্রথম স্মার্টফোনটির নাম হবে “RSR”। কোম্পানি এখন চুপিসারে চীনে এই স্পেশাল এডিশন ফোনটির জন্য প্রি-রিজার্ভেশন প্রক্রিয়াও চালু করে দিয়েছে।

শুরু হল Honor Magic 6 RSR-এর প্রি-রিজার্ভেশন

আগ্রহী ক্রেতারা এখন পোর্শে স্টোরে ৯১১ ইউয়ান (প্রায় ১০,৮০০ টাকা) জমা দিয়ে অনর ম্যাজিক ৬ আরএসআর পোর্শে ডিজাইন হ্যান্ডসেটটি রিসার্ভ করতে পারেন। অর্থ জমা করার দরুণ তারা আগামী ১১ এবং ১২ জানুয়ারি অনলাইন প্রি-অর্ডারের প্রথম রাউন্ডে তাড়াতাড়ি অ্যাক্সেস করতে পারবেন। এছাড়াও, ক্রেতারা একটি বিশেষ সারপ্রাইজ গিফট বক্স পাবেন। তবে, এই জমা করা অর্থটি কেবলমাত্র আর্লি অ্যাক্সেসের জন্য এবং ১৩ জানুয়ারিতে রিফান্ড দেওয়া হবে। এটি ফোনের সম্পূর্ণ মূল্যের সাথে যোগ হবে না। অর্থাৎ অনর ম্যাজিক ৬ আরএসআর-এর সম্পূর্ণ পেমেন্ট নেওয়ার প্রক্রিয়া ১১ জানুয়ারি থেকে শুরু হবে।

জানিয়ে রাখি, আরএসআর নামের পিছনে থাকা গল্প ছাড়া অনর ম্যাজিক ৬ আরএসআর এডিশন ফোন সম্পর্কে খুব বেশি কিছু এখনও জানা যায়নি। ফোনের নামে “আরএসআর” সাফিক্স পোর্শের রেসিংয়ের ইতিহাস থেকে অনুপ্রাণিত। এটি “রেনস্পোর্ট রেনওয়াগেন” (RennSport Rennwagen)-এর সংক্ষিপ্ত রূপ, যার অর্থ জার্মান ভাষায় “রেসিং স্পোর্ট রেসিং কার”। এটি সাধারণত আইকনিক পোর্শে ৯১১ মডেলের ট্র্যাক-অনলি ভার্সনের জন্য সংরক্ষিত। যদিও ম্যাজিক ৬ আরএসআর সম্পর্কে নির্দিষ্ট বিবরণ এখনও অনুপলব্ধ, তবে অনর ইতিমধ্যেই স্ট্যান্ডার্ড অনর ম্যাজিক ৬ এবং অনর ম্যাজিক ৬ প্রো প্রকাশ করেছে।

জানা গেছে, Honor Magic 6 Pro-এ একটি শক্তিশালী ১০০x ডিজিটাল জুম পেরিস্কোপ ক্যামেরা থাকবে, অন্যদিকে Magic 6-এ আকষর্ণীয় ৫০x জুম মিলবে। দুটি ফোনেই ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি এবং আল্ট্রাওয়াইড ক্যামেরা থাকবে বলে আশা করা হচ্ছে। Pro মডেলটিতে স্যাটেলাইট কমিউনিকেশন ফিচারও থাকতে পারে।

উভয় হ্যান্ডসেটই লেটেস্ট Qualcomm Snapdragon 8 Gen 3 প্রসেসর দ্বারা চালিত হবে এবং অ্যান্ড্রয়েড ১৪-এর ওপর ভিত্তি করে ম্যাজিক ওএস ৮.০ (Magic OS 8.0) কাস্টম স্কিনে রান করবে৷ এই ফোনগুলিতে ২৫৬ জিবি থেকে ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ মিলবে এবং Pro মডেলটি ১ টিবি স্টোরেজ বিকল্পও অফার করবে৷

সঙ্গে থাকুন ➥