HomeMobilesক্যামেরায় ওপ্পো-ভিভোকে টেক্কা! Tecno কোম্পানির নতুন ফোন করবে বাজিমাত

ক্যামেরায় ওপ্পো-ভিভোকে টেক্কা! Tecno কোম্পানির নতুন ফোন করবে বাজিমাত

Tecno Camon 30 5G সিরিজটি প্রাথমিকভাবে গত ফেব্রুয়ারি মাসে বাজারে লঞ্চ হয়েছিল। এই লাইনআপটি আপাতত তিনটি স্মার্টফোনের সমন্বয়ে গঠিত, এগুলি হল স্ট্যান্ডার্ড Tecno Camon 30 5G, Tecno Camon 30 Pro 5G এবং Tecno Camon 30 Premier 5G। ব্র্যান্ডটি সম্প্রতি ভারতের বাজারেও এই স্মার্টফোনগুলি লঞ্চ করবে বলে ঘোষণা করেছে। আর এখন লঞ্চের আগে, আসন্ন সিরিজের জন্য একটি মাইক্রোসাইট অ্যামাজন (Amazon) ই-কমার্স প্ল্যাটফর্মে লাইভ হয়েছে, যা নির্দেশ করে যে Tecno Camon 30 5G এবং Camon 30 Premier 5G শীঘ্রই ভারতে উপলব্ধ হবে৷ আসুন এই দুই ফোনের প্রধান বৈশিষ্ট্যগুলি দেখে নেওয়া যাক।

Tecno Camon 30 5G এবং Tecno Camon 30 Premier 5G: স্পেসিফিকেশন

প্রথমেই জানাই অ্যামাজন ইন্ডিয়ার প্ল্যাটফর্মে প্রকাশিত মাইক্রোসাইটটি ইঙ্গিত করেছে যে ক্যামেরা-কেন্দ্রিক টেকনো ক্যামন ৩০ ৫জি এবং টেকনো ক্যামন ৩০ প্রিমিয়ার ৫জি উভয় স্মার্টফোনেই তাদের গ্লোবাল সংস্করণে অনুরূপ স্পেসিফিকেশন থাকবে। অর্থাৎ, টেকনো ক্যামন ৩০ ৫জি অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাজেশন (OIS) সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি রিয়ার ক্যামেরা অফার করবে, যা একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সরের সাথে যুক্ত থাকবে। আর ফোনের সামনে একটি ৫০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা দেখা যাবে।

অন্যদিকে, টেকনো ক্যামন ৩০ প্রিমিয়ার ৫জি ফোনটির রিয়ার প্যানেলে ওআইএস সাপোর্ট সহ ৫০ মেগাপিক্সেলের সনি আইএমএক্স৮৯০ ক্যামেরা সেন্সর, একটি ৫০ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি ৫০ মেগাপিক্সেলের পেরিস্কোপ টেলিফটো ক্যামেরা দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে।

এছাড়া আশা করা যায় যে, এই দুটি ডিভাইসেই ৬.৭৮ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। তবে প্রিমিয়ার মডেলের স্ক্রিনটি ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করবে এবং স্ট্যান্ডার্ড ক্যামন ৩০ ৫জি ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ আসবে। পারফরম্যান্সের জন্য, Tecno Camon 30 5G ফোনটি MediaTek Dimensity 7020 প্রসেসরে চলবে, অন্যদিকে Tecno Camon 30 Premier 5G মডেলে MediaTek Dimensity 8200 Ultra চিপসেটটি থাকতে পারে। আশা করা যায় যে, টেকনো লঞ্চের আগে এই হ্যান্ডসেটগুলির আরও বৈশিষ্ট্য নিশ্চিত করবে।

RELATED ARTICLES

Most Popular