চোখজুড়ানো ডিজাইন, কেমন দেখতে হবে Honor Magic 6 সিরিজ, প্রকাশ্যে ছবি

Avatar

Updated on:

Honor Magic 6 Series Design

ফ্ল্যাগশিপ Honor Magic 6 সিরিজ চলতি সপ্তাহে চীনের বাজারে পা রাখছে বলে খবর। এই লাইনআপে Honor Magic 6 এবং Honor Magic 6 Pro নামে দু’টি স্মার্টফোন আসবে। লঞ্চের তারিখ ঘোষণা করার আগে, অনর এখন ফোনগুলির সম্পূর্ণ ডিজাইন এবং কালার অপশন প্রকাশ করে একাধিক ছবি সামনে এনেছে। Honor Magic 6 এবং Honor Magic 6 Pro উভয়ই ১ টিবি পর্যন্ত অনবোর্ড স্টোরেজ সহ পাঁচটি রঙে আসবে বলে নিশ্চিত করা হয়েছে। কোম্পানি জানিয়েছে যে, এই ফোনগুলি ম্যাজিকওএস ৮.০ (MagicOS 8.0) অপারেটিং সিস্টেমে রান করবে।

সামনে এল Honor Magic 6 এবং Honor Magic 6 Pro- এর রেন্ডার, কালার অপশন এবং স্টোরেজ বিকল্প

চীনে তাদের অফিসিয়াল ওয়েবসাইট এবং ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) হ্যান্ডেলের মাধ্যমে, অনর আসন্ন ম্যাজিক ৬ সিরিজের অফিসিয়াল লুক প্রকাশ্যে এনেছে। এই ছবিগুলি ফোনের পাঞ্চ-হোল ডিসপ্লে ডিজাইন তুলে ধরেছে৷ অনর ম্যাজিক ৬ প্রো-এর ডিসপ্লেতে একটি প্রশস্ত পাঞ্চ হোল কাটআউট রয়েছে বলে মনে হচ্ছে, যা ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপের সম্ভাবনার ইঙ্গিত দেয়৷ এছাড়া, স্ট্যান্ডার্ড এবং প্রো – উভয় মডেলের পিছনে স্লিম বেজেল এবং বৃত্তাকার-আকৃতির ক্যামেরা মডিউল রয়েছে। ক্যামেরা আইল্যান্ডে তিনটি সেন্সর এবং একটি ডুয়েল-এলইডি ফ্ল্যাশ বিদ্যমান। এছাড়াও, স্মার্টফোনের বাম ধারে ভলিউম রকার এবং পাওয়ার বাটন দেখা গেছে।

অনর ম্যাজিক ৬ ফোনটি ২৫৬ জিবি এবং ৫১২ জিবি স্টোরেজ অপশনে লিস্টেড, যেখানে ম্যাজিক ৬ প্রো ২৫৬ জিবি এবং ৫১২ জিবির পাশাপাশি ১ টিবি স্টোরেজ বিকল্পেও পাওয়া যাবে। উভয় মডেলই কি লিয়ানজু (সিলভার), লিয়ুনজি (ভায়োলেট), হাইহুকিং (গ্রীন), ভেলভেট ব্ল্যাক এবং হুইট গ্রীন কালার অপশনে চীনা বাজারে লঞ্চ হবে।

অনর তাদের ম্যাজিকওএস ৮ (MagicOS 8) অপারেটিং সিস্টেম লঞ্চ করার জন্য চীনে আগামী ১০- ১১ জানুয়ারি একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করছে৷ Honor Magic 6 এবং Honor Magic 6 Pro এই ইভেন্ট চলাকালীন আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হবে বলে আশা করা হচ্ছে৷ এগুলি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক নতুন সফ্টওয়্যার স্কিন এবং Qualcomm-এর Snapdragon 8 Gen 3 প্রসেসর সহ আসবে বলে আশা করা হচ্ছে।

জানিয়ে রাখি, Honor Magic 6 সিরিজ ল্যাটারাল ওভারফ্লো ইন্টিগ্রেশন ক্যাপাসিটর (LOFIC) প্রযুক্তি সহ OV50K প্রাইমারি সেন্সর এবং ১৬০ মেগাপিক্সেলের পেরিস্কোপ জুম ক্যামেরা অফার করবে বলে অনুমান করা হচ্ছে। এছাড়া, Honor Magic 6-এ ধুলো এবং জল প্রতিরোধের জন্য আইপি৬৮ (IP68)-রেটিং যুক্ত বিল্ড থাকবে বলে আশা করা হচ্ছে।

সঙ্গে থাকুন ➥