HomeMobilesHonor Magic V2: ভিভোর ফোনের থেকেও ভালো স্মার্টফোন আনছে অনর

Honor Magic V2: ভিভোর ফোনের থেকেও ভালো স্মার্টফোন আনছে অনর

Honor বিশ্ব বাজারে মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস (এমডব্লিউসি) ২০২৪ ইভেন্টের সময় তাদের ফোল্ডেবল স্মার্টফোন Magic V2 লঞ্চ করেছিল। এবার সংস্থাটি ভারতের বাজারেও ম্যাজিক সিরিজের ফোন লঞ্চ করতে চলেছে। সংস্থার সিইও মাধব শেঠ ইঙ্গিত দিয়েছেন যে, শীঘ্রই Honor Magic লাইনআপ ভারতে আনা হবে। জানিয়ে রাখি, এই সিরিজের অধীনে Honor Magic V2 এবং Honor Magic V2 RSR ডিভাইস দুটি সম্প্রতি বিশ্ব বাজারে লঞ্চ হয়েছে।

ভারতে আসছে Honor Magic ফোল্ডেবল স্মার্টফোন সিরিজ

মাধব শেঠ মাইক্রোব্লগিং প্ল্যাটফর্ম এক্স-এ একটি পোস্ট শেয়ার করে জানিয়েছেন যে অনর-এর ফোল্ডেবল ফোনগুলি শীঘ্রই ভারতের বাজারে আনা হবে। এই পোস্টে ভিভো এক্স ফোল্ড থ্রি প্রো-র পোস্টার নিয়ে প্রশ্ন তুলে তিনি লেখেন, ‘আত্মবিশ্বাসী নাকি নির্বোধ? অনর ম্যাজিক সিরিজ বাস্তবে ভারতীয় ক্রেতাদের প্রত্যাশাকে ছাড়িয়ে যাবে।’ অর্থাৎ অনর ম্যাজিক সিরিজের ফোনগুলি ভিভোর ফোল্ডেবল ফোনের চেয়ে ভালো হবে বলে সাফ জানিয়ে দিয়েছেন তিনি।

Honor Magic V2 এর স্পেসিফিকেশন

অনর ম্যাজিক ভি২ বিশ্বের সবচেয়ে পাতলা ফোল্ডেবল ফোন, যেটি ৬.৭৩ মিমি পুরু। এর ভেতরে রয়েছে ৭.৮ ইঞ্চি ফোল্ডেবল অ্যামোলেড ডিসপ্লে এবং ৬.৪৫ ইঞ্চি কভার ডিসপ্লে। ফোল্ডেবল ফোনটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর, যা দুর্দান্ত পারফরম্যান্স দেয়। এই ডিভাইসটি স্যামসাং, ওয়ানপ্লাস, ভিভো এবং ভারতের অন্যান্য সংস্থার ফোল্ডেবল ফোনগুলির সাথে সরাসরি প্রতিযোগিতা করবে।

Honor Magic V2 মডেলে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং ৫০ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরা উপস্থিত। এছাড়াও রয়েছে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ডিভাইসে ৪,৬০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে যা ৬৬ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

তবে ভারতে Honor ফোনটির লঞ্চের তারিখ এই মুহুর্তে প্রকাশ করেনি মাধব শেঠ। আশা করা যায় আগামী কয়েক সপ্তাহের মধ্যে এর লঞ্চের তারিখ টিজ করা হতে পারে।

RELATED ARTICLES

আরও পড়ুন