অসাধারণ ডিসপ্লে ও ক্যামেরায় বাজার মাতাবে Honor Play 8T, আজ বাজারে এন্ট্রি নিচ্ছে

Avatar

Published on:

Honor play 8t to get 850 nit peak brightness display teaser released ahead of launch

বেশ কিছুদিন ধরে Honor Play 8T স্মার্টফোনটিকে নিয়ে জল্পনা শোনা যাচ্ছিল। তবে, কোম্পানির তরফে এতদিন ফোনটির সম্পর্কে আনুষ্ঠানিকভাবে কিছু প্রকাশ করা হয়নি। কিন্তু এবার অনর এই নয়া Play সিরিজের হ্যান্ডসেটটির লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। একটি টিজার ইমেজের মাধ্যমে কোম্পানির শেয়ার করা তথ্য অনুযায়ী, Honor Play 8T চীনে আজ ১৮ অক্টোবর লঞ্চ হবে। ব্র্যান্ডের শেয়ার করা টিজারটি হ্যান্ডসেটের কিছু মূল স্পেসিফিকেশনও প্রকাশ করেছে। ছবিটি নিশ্চিত করে যে, ডিভাইসটিতে ৮৫০ নিট পিক ব্রাইটনেস সাপোর্ট করবে। এটি ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ সহ আসবে। টিজার ইমেজটি এও প্রকাশ করেছে যে, এটি বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে। Honor Play 8T সম্পর্কে এখনও পর্যন্ত কি কি তথ্য সামনে এসেছে, আসুন জেনে নেওয়া যাক।

Honor Play 8T-এ মিলবে ৮৫০ নিট ব্রাইটনেস

অফিসিয়াল টিজারটি নিশ্চিত করেছে যে, অনর প্লে ৮টি-এ একটি পাঞ্চ-হোল ডিসপ্লে থাকবে। ডিসপ্লে প্যানেলটি পাতলা বেজেল দ্বারা বেষ্টিত হবে। হ্যান্ডসেটটির পিছনে এলইডি ফ্ল্যাশ সহ ডুয়েল-ক্যামেরা সেটআপ অন্তর্ভুক্ত থাকবে। ক্যামেরা মডিউলের পাশে থাকা টেক্সটটি প্রকাশ করেছে যে হ্যান্ডসেটটিতে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা অন্তর্ভুক্ত থাকবে। ছবিটি নিশ্চিত করে যে, সিম কার্ড স্লটটি ডিভাইসের ডান প্রান্তে অবস্থিত হবে। বর্তমানে স্মার্টফোনের অন্যান্য মূল স্পেসিফিকেশন অজানা রয়ে গেছে। আজ চীনে লঞ্চ হলে আমরা ডিভাইসটির বিস্তারিত স্পেসিফিকেশন, মূল্য এবং লভ্যতা বিবরণ জানা যাবে।

জানিয়ে রাখি, আসন্ন অনর প্লে ৮টি ফোনটি অনর প্লে ৭টি স্মার্টফোনের উত্তরসূরি হিসেবে আসবে। প্লে ৭টি চলতি বছরের মার্চে লঞ্চ হয়েছিল। ফোনটিতে রয়েছে ৬.৭৪ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডি+ রেজোলিউশন অফার করে। ডিভাইসটি মিডিয়াটেকের অক্টা-কোর ডাইমেনসিটি ৬০২০ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে আছে ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ। হ্যান্ডসেটটিতে ৫০ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সেটআপ, একটি ৫ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

উল্লেখ্য, চীনে Honor Play 7T-এর বেস ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ১,০৯৯ ইউয়ান (প্রায় ১২,৫০৬ টাকা)। আবার উচ্চতর ৮ জিবি র‍্যাম + ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১,২৯৯ ইউয়ান (প্রায় ১৪,৮৭২ টাকা)। ডিভাইসটি ব্ল্যাক, ব্লু এবং সিলভার কালার অপশনে পাওয়া যায়। সংস্থাটি Honor Play 7T-এর পাশাপাশি Honor Play 7T Pro-ও লঞ্চ করেছে। Honor Play 7T Pro-তে ৬.৭ ইঞ্চির ডিসপ্লে, Dimensity 6020 প্রসেসর, ৮ জিবি পর্যন্ত র‍্যাম, ২৫৬ জিবি ইন-বিল্ট স্টোরেজ, একটি ৫০ মেগাপিক্সেলের ডুয়েল-ক্যামেরা সেটআপ, একটি ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা এবং একটি ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

সঙ্গে থাকুন ➥