Honor X50 GT বাজার কাঁপাতে লঞ্চ হল, 108MP ক্যামেরা, OLED ডিসপ্লে সহ ঠাসা ফিচার্স

Published on:

Honor x50 gt launched in china price specs features

অনর (Honor) চীনে একটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Honor X50 GT। এটি গত বছর আত্মপ্রকাশ করা তার পূর্বসূরি X40 GT-এর তুলনায় ক্রমবর্ধমান আপগ্রেড অফার করে। Qualcomm Snapdragon 8-সিরিজের ফ্ল্যাগশিপ চিপসেট যুক্ত এই ফোনটি ওলেড (OLED) ডিসপ্লে, ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৫,৮০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে এসেছে। আসুন Honor X50 GT-এর স্পেসিফিকেশন, ফিচার এবং দাম সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

Honor X50 GT-এর স্পেসিফিকেশন এবং ফিচার

অনর এক্স৫০ জিটি-তে পাঞ্চ-হোল কাটআউট সহ ৬.৭৮ ইঞ্চির কার্ভড স্ক্রিন সহ এসেছে। এই ওলেড (OLED) ডিসপ্লে প্যানেলটি ১.৫কে রেজোলিউশন এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ইন্টিগ্রেড করা হয়েছে স্ক্রিনেই। রিয়ার প্যানেলে বৃত্তাকার ক্যামেরা মডিউল এবং মাঝ বরাবর একটি উল্লম্ব স্ট্রিপ সহ স্মার্টফোনটি তার পূর্বসূরির মতো একই ডিজাইন বজায় রেখেছে। অনর এক্স৫০ জিটি এসজিএস ফাইভ-স্টার সার্টিফাইড ড্রপ রেজিস্ট্যান্স অফার করে।

পারফরম্যান্সের ক্ষেত্রে, অনর এক্স৫০ জিটি-তে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরটি ব্যবহার করা হয়েছে, যা ১৬ জিবি র‍্যাম এবং ১ টিবি পর্যন্ত স্টোরেজের সাথে যুক্ত। ডিভাইসটিতে হিট ডিসিপেশনের জন্য একটি ৫,১০০ বর্গ মিলিমিটার ভেপার চেম্বারও অন্তর্ভুক্ত রয়েছে। সফ্টওয়্যারের ক্ষেত্রে, ফোনটি অ্যান্ড্রয়েড ১৪-ভিত্তিক ম্যাজিকওএস ৭.২ (MagicOS 7.2) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, Honor X50 GT-এর ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং একটি ২ মেগাপিক্সেলের সেন্সর উপস্থিত রয়েছে। প্রধান সেন্সরটি ৩x লসলেস জুম অফার করে বলে জানা গেছে। আর ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরা বিদ্যমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Honor X50 GT স্মার্টফোনটিতে ৩৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বিশাল ৫,৮০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে।

Honor X50 GT-এর মূল্য এবং লভ্যতা

চীনা বাজারে Honor X50 GT-এর ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২,১০০ ইউয়ান (প্রায় ২৪,৬০০ টাকা)৷ আর এর ১৬ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‍্যাম + ৫১২ জিবি স্টোরেজ কনফিগারেশনের দাম যথাক্রমে ২,৩৯৯ ইউয়ান (প্রায় ২৮,৬০০ টাকা) এবং ২,৫৯৯ ইউয়ান (প্রায় ৩১,০০০ টাকা)।

আর Honor X50 GT-এর টপ-এন্ড ১৬ জিবি র‍্যাম + ১ টিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ২,৮৯৯ ইউয়ান (প্রায় ৩৪,৫৫০ টাকা)। স্মার্টফোনটি মিডনাইট ব্ল্যাক এবং স্টার উইং গড অফ ওয়ার কালার অপশনে পাওয়া যাবে। আগামী ৯ জানুয়ারি থেকে Honor X50 GT-এর ওপেন সেল শুরু হবে এবং আজ থেকে এটি প্রি-সেলের জন্য উপলব্ধ।

সঙ্গে থাকুন ➥