HomeMobilesHonor X60: সস্তায় ফ্ল্যাগশিপ ফোন আনছে অনর, বিশাল ব্যাটারি সহ থাকবে অ্যান্টি ড্রপ ফিচার

Honor X60: সস্তায় ফ্ল্যাগশিপ ফোন আনছে অনর, বিশাল ব্যাটারি সহ থাকবে অ্যান্টি ড্রপ ফিচার

অনর (Honor) শীঘ্রই চীনে Honor 200 সিরিজটি উন্মোচন করার জন্য প্রস্তুতি নিচ্ছে। কিন্তু দেখা যাচ্ছে যে এটিই একমাত্র স্মার্টফোন লাইনআপ নয়, যা চীনা ব্র্যান্ডটি সাম্প্রতিক সময়ে লঞ্চ করার পরিকল্পনা করছে। আর এখন একটি নতুন রিপোর্টে দাবি করা হয়েছে যে Honor X60 সিরিজের ওপর কাজ চলছে। এর পাশাপাশি লাইনআপটির ডিজাইনগত কিছু বৈশিষ্ট্যও প্রকাশ করা হয়েছে। Honor X60 কি কি অফার করতে পারে, চলুন দেখে নেওয়া যাক।

Honor X60 সিরিজ শীঘ্রই বাজারে লঞ্চ হতে চলেছে

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং সাইট) প্ল্যাটফর্মে আসন্ন অনর এক্স৬০ সিরিজ সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করেছেন। নাম অনুসারে, এক্স৬০ সিরিজ হল এক্স৫০ লাইনআপের উত্তরসূরি। এই সিরিজটিতে স্ট্যান্ডার্ড অনর এক্স৫০, এক্স৫০আই, এক্স৫০আই প্লাস, এক্স৫০ প্রো এবং এক্স৫০ জিটি – এর মতো অনেকগুলি মডেলগুলি অন্তর্ভুক্ত রয়েছে। তাই আশা করা যায় যে অনর এক্স৬০ লাইনআপেও একাধিক ডিভাইস অন্তর্ভুক্ত থাকবে। টিপস্টার আসন্ন ডিভাইসের ডিজাইন সম্পর্কেও কিছু তথ্য প্রকাশ করেছেন।

টিপস্টারের মতে, স্মার্টফোনটির সামনে কোয়াড কার্ভড ডিসপ্লে থাকবে। এমন প্যানেল সাধারণত হাই-এন্ড ডিভাইসগুলিতে উপস্থিত থাকে, তাই অনর এক্স৬০ সম্ভবত তার পূর্বসূরির মতোই একটি সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ ফোন হিসাবে বাজারে আসবে। এছাড়াও, ডিজিটাল চ্যাট স্টেশন দাবি করেছেন যে, অনর এক্স৬০ সিরিজ একটি বড় ব্যাটারির সাথে আসবে এবং “সুপার” ড্রপ রেজিস্ট্যান্স অফার করবে। ব্র্যান্ডটি সম্প্রতি অত্যাধুনিক অ্যান্টি-ড্রপ ফিচার সহ নতুন ডিভাইস প্রকাশ করেছে, তাই এটি নতুন কিছু নয়।

তবে এগুলি ছাড়া, এই মুহূর্তে Honor X60 সিরিজ সর্ম্পকে আর কোনও তথ্য উপলব্ধ নেই। টিপস্টার এর স্পেসিফিকেশন, মূল্য বা লঞ্চের তারিখের মতো কোনও বিশদ বিবরণ শেয়ার করেননি। তবে বিভিন্ন রিপোর্ট এবং টিজারের মাধ্যমে শীঘ্রই আরও তথ্য সামনে আসবে বলে আশা করা যায়।

RELATED ARTICLES

আরও পড়ুন