HomeMobiles৭,১৯৯ টাকায় কিনুন ৫০ মেগাপিক্সেল ক্যামেরার Samsung ফোন, সাথে রয়েছে ক্যাশব্যাক অফার

৭,১৯৯ টাকায় কিনুন ৫০ মেগাপিক্সেল ক্যামেরার Samsung ফোন, সাথে রয়েছে ক্যাশব্যাক অফার

ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা Samsung Galaxy A05‌ ডিভাইস ৫ শতাংশ ক্যাশব্যাক সহ পেতে পারেন।

আপনি যদি ৭-৮ হাজার টাকার মধ্যে একটি নতুন ফোন কেনার কথা ভাবেন, তবে ফ্লিপকার্টে আপনার জন্য একটি দুর্দান্ত অফার রয়েছে। এই ডিলে, আপনি স্যামসাংয়ের বাজেট স্মার্টফোন- Samsung Galaxy A05 সস্তায় কিনতে পারবেন। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৮১৯৯ টাকা। তবে এখন ফোনটি ১ হাজার টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট সহ পাওয়া যাচ্ছে। তবে এইচডিএফসি ব্যাঙ্কের কার্ড দিয়ে পেমেন্ট করলে তবেই এই ছাড় পাবেন। এরপর ফোনটি আপনি ৭,১৯৯ টাকায়‌ কিনতে পারবেন।

এদিকে ফ্লিপকার্ট অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড হোল্ডাররা Samsung Galaxy A05‌ ডিভাইস ৫ শতাংশ ক্যাশব্যাক সহ পেতে পারেন। এছাড়াও মাসিক ২৮৯ টাকা ইএমআই দিয়েও এই ফোন কেনা যাবে। শুধু তাই নয়, প্রথমবার ফ্লিপকার্ট ইউপিআই লেনদেনে ক্রেতাদের ৫০ টাকা ছাড় দেওয়া হচ্ছে।

Samsung Galaxy A05‌ এর বিশেষত্ব

স্যামসাং গ্যালাক্সি এ০৫ ফোনে ৭২০x১৬০০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চি এইচডি + ডিসপ্লে আছে। এটি ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। প্রসেসর হিসেবে কোম্পানি এতে মিডিয়াটেক হেলিও জি৮৫ দিয়েছে ফটোগ্রাফির জন্য ফোনের ব্যাক প্যানেলে এলইডি ফ্ল্যাশসহ দুটি ক্যামেরা উপস্থিত। এর মধ্যে রয়েছে ৫০ মেগাপিক্সেলের মেইন লেন্স সহ ২ মেগাপিক্সেল ক্যামেরা।

সেলফির জন্য এতে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। স্যামসাং গ্যালাক্সি এ০৫ ফোনে দেওয়া ব্যাটারি ৫০০০ এমএএইচ ব্যাটারি, যা ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। কানেক্টিভিটির জন্য এতে ৪জি, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস, ইউএসবি টাইপ সি পোর্ট এবং ৩.৫মিমি হেডফোন জ্যাকের মতো বিকল্প আছে।

RELATED ARTICLES

Most Popular