চুপিচুপি লঞ্চ হয়ে গেল Honor X9a 5G, চোখ টানার মতো ডিজাইন, সঙ্গে ফাটাফাটি ফিচার

Avatar

Published on:

Honor X9a 5G launched

Honor X9a 5G আগামী ৪ জানুয়ারি মালয়েশিয়াতে আত্মপ্রকাশের কথা ছিল। কিন্তু তার আগেই এখন মধ্যপ্রাচ্যে অনরের ওয়েবসাইটে সমস্ত স্পেসিফিকেশন সহ ফোনটি তালিকাভুক্ত হয়েছে। যদিও সেখানে দাম উল্লেখ করা হয়নি। আগে মনে করা হয়েছিল যে, X9a শুধুমাত্র চীনে উপলব্ধ Honor X40-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হিসাবে আসবে। কিন্তু সমস্ত স্পেসিফিকেশন দেখে স্পষ্ট X40-এর তুলনায় এটি কিছুটা আলাদা। Honor X9a-এ অ্যামোলেড ডিসপ্লে, Qualcomm Snapdragon 695 চিপসেট, ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং ৫,১০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। আসুন তাহলে এই নতুন অনর ফোনটির সকল স্পেসিফিকেশন এবং ফিচারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

অনর এক্স৯এ ৫জি-এর স্পেসিফিকেশন এবং ফিচার – Honor X9a 5G Specifications and Features

অনর এক্স৯এ ৫জি-তে ৬.৬৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে রয়েছে, যা ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ১০-বিট কালার অফার করে৷ নিরাপত্তার জন্য, এতে একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৬ জিবি/৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/২৫৬ জিবি নেটিভ স্টোরেজ যুক্ত রয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ম্যাজিক ইউআই ৬.১ (Magic UI 6.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Honor X9a 5G-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে এফ/১.৮ অ্যাপারচার সহ ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি ৫ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে, একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান।

পাওয়ার ব্যাকআপের জন্য, Honor X9a 5G-এ ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ফোনটি ডুয়েল সিম সাপোর্ট, ৫জি কানেক্টিভিটি, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফএস এবং একটি ইউএসবি-সি পোর্ট-এর মতো কানেক্টিভিটি অপশনগুলি অফার করে৷ X9a-এর পরিমাপ ১৬১.৬ x ৭৩.৯ x ৭.৯ মিলিমিটার এবং ওজন ১৭৫ গ্রাম।

অনর এক্স৯এ ৫জি-এর মূল্য এবং লভ্যতা – Honor X9a 5G Price and Availability

Honor X9a 5G-এর দাম আগামী ৪ জানুয়ারি মালয়েশিয়ার লঞ্চ ইভেন্টে ঘোষণা করা হতে পারে। ডিভাইসটি টাইটানিয়াম সিলভার, এমারল্ড গ্রিন এবং মিডনাইট ব্ল্যাক- এর মতো এই তিনটি কালার অপশনে পাওয়া যাবে।

সঙ্গে থাকুন ➥