ফোনের বাক্স ব্যবহার করা যাবে প্রজেক্টর হিসাবে! Huawei-এর নতুন চমকে সবাই হাঁ

Avatar

Published on:

huawei-nova-11-pro-yi-yang-qianxi-summer-companion-gift-box-released-with-built-in-projector

Huawei Nova 11 সিরিজ এপ্রিলে চীনে লঞ্চ হয়েছিল। এই সিরিজে Nova 11, Nova 11 Pro এবং Nova 11 Ultra নামে তিনটি স্মার্টফোন এসেছিল। লঞ্চের চার মাস পরে, সংস্থাটি এখন Nova 11 Pro-এর জন্য একটি বিশেষ গিফ্ট বাক্স বাজারে এনেছে। যার পোশাকি নাম Huawei Nova 11 Pro Yi Yang Qianxi Summer Companion Gift Box বলা হচ্ছে। এটি ইয়াং কিয়ানজির ওপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যিনি একজন বিখ্যাত চীনা সেলিব্রিটি হওয়ার সঙ্গে Nova ব্র্যান্ডের বর্তমান অ্যাম্বাসাডারও বটে। আসুন তাহলে এই গিফ্ট বক্সটির সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নেওয়া যাক।

Huawei Nova 11 Pro Yi Yang Qianxi Summer Companion Gift Box লঞ্চ হল

Huawei Nova 11 Pro এর স্পেশাল ভার্সনের দাম রাখা হয়েছে ৩,৬৯৯ টাকা (প্রায় ৪২,৬৪০ টাকা)। গিফ্ট বাক্সের ভিতরে কুনলুন গ্লাস সহ গ্রীন লেদার ফিনিশে হুয়াওয়ে নোভা ১১ প্রো-এর ২৫৬ জিবি ভ্যারিয়েন্ট, একটি অ্যাক্রাইলিক ম্যাগনেটিক কার্ড হোল্ডার এবং ইয়ি ইয়াং কিয়ানজির কার্ড। তবে সবচেয়ে বড় চমক হল, যে উপহার বক্সে ফোনটিকে পাঠানো হবে, সেটি প্রজেক্টরের মতো কাজ করতে সক্ষম।

এছাড়া, ডিভাইসটিতে ইয়ি ইয়াং কিয়ানজির ওপর ভিত্তি করে একটি থিম এবং বেশকিছু ওয়ালপেপার প্রি-লোড করা হয়েছে। এটিতে ওই চীনা সেলিব্রিটির একটি বিশেষ ভিডিও রয়েছে, যা বক্সের প্রজেকশন ফাংশনের মাধ্যমে চালানো যেতে পারে।

এটা লক্ষণীয় যে, কুনলুন গ্লাস সহ Huawei Nova 11 Pro-এর রেগুলার ২৫৬ জিবি সংস্করণের দামও একই। Huawei Nova 11 Pro Yi Yang Qianxi Summer Companion Gift Box-টি শুধুমাত্র সীমিত পরিমাণে বিক্রি হবে। প্রথম সেলটি আজই অনুষ্ঠিত হয়েছে। ভবিষ্যতে আরও বিক্রি হবে কিনা, তা এখনই জানা যাচ্ছে। দ্বিতীয় সেলের কোনও তারিখও প্রকাশ করেনি হুয়াওয়ে।

সঙ্গে থাকুন ➥